রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা বলে চালালেন স্বামী

স্টাফ রিপোর্টার / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৮:৫৭ পূর্বাহ্ন

স্ত্রীকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর চেষ্টার কথা স্বীকার করেছেন স্বামী। পরকীয়ার জেরে স্ত্রীকে হত্যার কথা পুলিশি জিজ্ঞাসাবাদে এসব জানান তিনি।নিহত ওই নারীর নাম মিথিলা আকতার মিম এবং অভিযুক্ত স্বামীর নাম আরিফুল ইসলাম আরিফ। তিনি পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রী। উভয়ের বাড়ি কাটাকালীর বাখরাবাজ দক্ষিণপাড়া এলাকায়। ২০১৫ সালে তাদের বিয়ে হয়। তাদের ৪ বছরের একটি সন্তান রয়েছে।

রোববার রাতে মিম আত্মহত্যা করেন। ওই ঘরে তার স্বামী আরিফসহ ৪ বছরের শিশুও ঘুমিয়ে ছিলো। ভোরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে।

লাশের সুরতহাল দেখে সন্দেহ হলে স্বামীকে প্রাথমিকভাবে আটক করে পুলিশ। এর মাঝে নিহত মিমের মা থানায় অভিযোগ দেন, তার জামাইয়ের সাথে অন্য নারীর সম্পর্ক আছে। পুলিশের জিজ্ঞাসাবাদে এক পর্যায়ে আরিফ গলায় তার পেঁচিয়ে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেন। এরপর আত্মহত্যা বলে চালানোর জন্য লাশ টিনের ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে দেন।কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, স্ত্রী হত্যার অভিযোগে আরিফকে গ্রেফতার করা হয়েছে। নিহত মিমের মা লিপি থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর