শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক জেলা গোয়েন্দা শাখার (ডিবি), মাদক বিরোধী অভিযানে ছয়শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আটক- ১ মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগের মিলনমেলা-২০২১ এক সময় তারকা সংকট দেখা দিলে এদেশে কাজ করতে এসেছেন মুনমুন সেন, ঋতুপর্ণা সেনগুপ্তসহ আরও অনেক নায়িকারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পাখি ভ্যান উল্টে নিহত ১ আহত ২ মণিরামপুর থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভূক্ত আসামি ও ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক চলচ্চিত্রশিল্প কোনো সংকটই কাটিয়ে উঠতে পারছে না মোরেলগঞ্জে ঘেরের ভেড়িতে করলা চাষে লাভবান কৃষকের মুখে মিষ্টি হাসি আমি যে তোর — আলমডাঙ্গায় আইন শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।যে কোন সময়ের চেয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল

চার ফিফটিতে রানের পাহাড়ে চাপা ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টিস ডেস্ক / ৫৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১২:০১ পূর্বাহ্ন

চার ফিফটিতে রানের পাহাড়ে চাপা ওয়েস্ট উইন্ডিজ

চট্টগ্রামে হাফসেঞ্চুরির পসরা মেলে বসেছেন টাইগাররা। পঞ্চপাণ্ডবের প্রত্যেককে ফিফটি হাঁকাতে হবে– এমন আইন যেন বেঁধে দেওয়া হয়েছিল। তামিম, সাকিব, মুশফিকের পর ফিফটির দলে যোগ দিলেন মাহমুদউল্লাহ।

পঞ্চপাণ্ডবের  চারজনের অর্ধশতকে ভর করে নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট খুঁইয়ে ২৯৭ রান করেছে বাংলাদেশ। রানের পাহাড়ে চাপা পড়েছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

শেষ ১০ ওভারে ১০০ রান এসেছে বাংলাদেশের ব্যাট থেকে।

আজ চট্টগ্রাম জহুর আহমেদ স্টেডিয়ামে টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান উইন্ডিজ অধিনায়ক জেসন মোহাম্মদ।

আর প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার লিটন দাসকে হারালেও অর্ধশতক হাঁকিয়েছেন পঞ্চপাণ্ডবের অন্যতম তামিম ইকবাল। ৮০ রলে ৬৪ রান করে আলজারি জোসেফের শর্ট বলে আউট হন তামিম।

এর পর ৮১ বলে ৫১ রান করে রেইফারের বলে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফেরেন সাকিব।

সাকিব চলে যাওয়ার পর রানের চাকা সচল রাখেন মুশফিক। ৪৭ বলে অর্ধশতক ছুঁলেন মি. ডিপেন্ডেবল।  তাকে যোগ্য সঙ্গ দেন মাহমুদউল্লাহ রিয়াদ। 

দলীয় ৪৪তম ও আলজারি জোসেফের অষ্টম ওভারের তৃতীয় বলকে ডিপ মিড-উইকেটে পাঠিয়ে ক্যারিয়ারের ৩৯তম ফিফটি করেন মুশফিক। 

কিন্তু আগের দুই সতীর্থর মতো মুশফিকও হাফসেঞ্চুরির পর উইকেটে থাকতে পারেননি।  ব্যক্তিগত ৪৩ রানের সময় সেই রেইফারের বলে ছক্কা হাঁকান মুশফিক, তার বলেই আউট হয়ে সাজঘরে ফিরলেন মুশফিক। ৪৬.২ ওভারে রেইফারের বল কভার ক্লিয়ার করতে পারেননি মুশফিক। জোসেফের হাতে ক্যাচ তুলে দেন। আউট হওয়ার আগে ৫৫ বলে ৬৪ রান করেন মুশফিক। এতে ৪টি বাউন্ডারি ও ২টি ছক্কার মার ছিল।

মুশফিকের আউটের কিছু পরেই নিজের অর্ধশতক পূরণ করেন মাহমুদউল্লাহ।  শেষ ওভারের প্রথম বলে হার্ডিংকে ছক্কা হাঁকিয়ে ৫০ ছুঁলেন তিনি। ৪৩ বলে ৬৪ রানে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ। ওভারের তৃতীয় বলে আউট হয়ে গেছেন সৌম্য সরকার। ৮ বলে ৭ রান করে হ্যামিল্টনের বলে সাজঘরে ফেরেন তিনি।

অলরাউন্ডার সাইফউদ্দিন ব্যাটিংয়ে নেমেই বাউন্ডারি হাঁকালে ৬ উইকেট খুঁইয়ে ২৯৭ রান করে বাংলাদেশ।জয়ের জন্য ৫০ ওভারে ২৯৮ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নামবে ওয়েস্ট ইন্ডিজ।ওয়েস্ট ইন্ডিজের পক্ষে দুটি করে উইকেট পেয়েছেন আলজেরি জোসেফ ও রেমন রেইফার। একটি উইকেট পেয়েছেন কাইল মায়েস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর