শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাত পোহালেই শৈলকুপা পৌরসভা নির্বাচন, বিজিবি মোতায়েন জেলা গোয়েন্দা শাখা নরসিংদীর অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ২ উথলী ইউনিয়নের মৃগমারী পশ্চিম পাড়া অনন্ত ক্লাবের আয়োজনে ব্যাড মিন্টন টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধন পাইকগাছায় স্ত্রীর কথায় মাকে মাথা ফাটিয়ে দিল ছেলে। পুলিশের খাচায় মাসুদ জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ পনের টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক হাতিকাটা গ্রামে আবাসনের পাশে ভূমিহীনদের জন্য ঘর নির্মাণের কাজ সরজমিনে পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও এমপি ছেলুন জোয়ার্দার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিষ্ণুপুর উদয়ন সংঘ কর্তৃক আয়োজিত ভাষা দিবস ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন ভোটের অধিকার এবং গণতন্ত্র ধ্বংসের জন্য নির্বাচন কমিশনার দায়ী নাটোরে বিএনপি নেতা দুলু চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন অভিষেক অনুষ্ঠানে এমপি ছেলুন জোয়ার্দার মহেশপুরে ৫ কেজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী আটক

নৈশকোচে যাত্রীবেশে নারী ডাকাত

Reporter Name / ৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

স্টাফ রিপোর্টারঃ ঢাকা থেকে ছেড়ে আসা রোজিনা পরিবহন নামে একটি যাত্রীবাহী নৈশকোচে যাত্রীবেশে ডাকাতি করার সময় নাজমুন নাহার রিপা (৩০) নামে এক নারী ডাকাতকে আটক করেছে পুলিশ। তবে পালিয়ে গেছে ডাকাত দলের অপর ৭ জন পুরুষ সদস্য। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত ৬টি চাকু উদ্ধার হয়।ডাকাত দলের হামলায় আহত হয়েছেন বাসের তিনজন যাত্রী। আহতরা হলেন- ঠাকুগাঁওয়ের রানীশংকৈল উপজেলার জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফ্ফারের ছেলে জুয়েল রানা ও নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন। তাদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার ভোর ৫টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার মতিহারা ব্রিজের কাছে গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে গাড়িটি থামায় পুলিশ। গাড়ি থেকে নাজমুন নাহার রিপা নামে নারী ডাকাতকে আটক করে পুলিশ। নাজমুন নাহার রিপা দিনাজপুরের ঘোড়াঘাট পৌরসভার পশ্চিম নয়াপাড়া গ্রামের সেলিম শেখের স্ত্রী।

দিনাজপুরের বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) মিথুন সরকার জানান, রোববার রাতে ঢাকার যাত্রাবাড়ী থেকে (ঢাকা মেট্রো-ব ১৪৫০২১) রোজিনা পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে ঠাকুরগাঁও জেলার রানিশংকৈল উপজেলায় আসছিল। পথে ওই বাসে ৮ জন ডাকাত যাত্রীবেশে ওঠে। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার পথে ডাকাত দল যাত্রীদের জিম্মি করে লুটপাট শুরু করে। ডাকাত দল বাসের চালককে সরিয়ে গাড়িটি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ির সহকারী লাফ দিয়ে নেমে ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি পুলিশকে জানান। ফোন পেয়ে ঘোড়াঘাট থানা পুলিশ গাড়িটির পিছু নেয়। একই সাথে বিরামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নবাবগঞ্জ থানা পুলিশকে সাথে নিয়ে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের দলারদরগা বাজারে গাছের গুঁড়ি ফেলে রাস্তা অবরোধ করে।

সড়ক অবরোধ ও পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িটি মতিহারা ব্রিজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়। এ সময় পুলিশ তাদের ধাওয়া করে ডাকাত দলের ওই নারী সদস্যকে আটক করে। আটক নারীকে নবাবগঞ্জ থানায় নেওয়া হয়েছে।সার্কেল এএসপি জানান, এ ব্যাপারে একটি মামলা হয়েছে। আটক নারী ডাকাতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাতদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর