শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সিলেটে আবাসিক হোটেল থেকে পাঁচ যুবতীসহ আটক ১৪ রাত পোহালেই শৈলকুপা পৌরসভা নির্বাচন, বিজিবি মোতায়েন জেলা গোয়েন্দা শাখা নরসিংদীর অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ২ উথলী ইউনিয়নের মৃগমারী পশ্চিম পাড়া অনন্ত ক্লাবের আয়োজনে ব্যাড মিন্টন টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধন পাইকগাছায় স্ত্রীর কথায় মাকে মাথা ফাটিয়ে দিল ছেলে। পুলিশের খাচায় মাসুদ জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ পনের টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক হাতিকাটা গ্রামে আবাসনের পাশে ভূমিহীনদের জন্য ঘর নির্মাণের কাজ সরজমিনে পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও এমপি ছেলুন জোয়ার্দার আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিষ্ণুপুর উদয়ন সংঘ কর্তৃক আয়োজিত ভাষা দিবস ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন ভোটের অধিকার এবং গণতন্ত্র ধ্বংসের জন্য নির্বাচন কমিশনার দায়ী নাটোরে বিএনপি নেতা দুলু চুয়াডাঙ্গা আন্তঃজেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন অভিষেক অনুষ্ঠানে এমপি ছেলুন জোয়ার্দার

এইচএসসির ফল প্রকাশ বৃহস্পতিবার!

Reporter Name / ৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

অনলাইন ডেস্কঃ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ হওয়ার সম্ভাবনা রয়েছে আগামী বৃহস্পতিবার। রাষ্ট্রপতির অধ্যাদেশ জারি হলেই আনুষ্ঠানিকভাবে ফল প্রকাশ করা হবে বলে শিক্ষা মন্ত্রণালয় ও বোর্ড সূত্রে জানা গেছে। জানা যায়, বিশেষ পরিস্থিতিতে ফলাফল প্রকাশ করার জন্য রাষ্ট্রপতি কর্তৃক অধ্যাদেশ জারির প্রয়োজন হয়। আগামী সোমবার মন্ত্রীপরিষদের বৈঠকে ফল প্রকাশের অধ্যাদেশ জারির বিষয়টি উত্থাপিত হবে। এরপর রাষ্ট্রপতির কাছে প্রয়োজনীয় নথিপত্র পাঠানো হবে। ৫ অথবা ৬ জানুয়ারি অধ্যাদেশ জারি করবেন মহামান্য রাষ্ট্রপতি। এরপর ফল প্রকাশে কোনো বাধা থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিডিউল পেলে আগামী বৃহস্পতিবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হবে।

এইচএসসির গ্রেড মূল্যায়ন কমিটির সদস্য সচিব ও ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক নেহাল আহমেদ জানান, এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রস্তুত করা আছে। অধ্যাদেশ জারি সংক্রান্ত জটিলতার জন্য ফলাফল প্রকাশ করা সম্ভব হয়নি। রাষ্ট্রপতি অধ্যাদেশ জারি করার পর ফলাফল প্রকাশ করা হবে।তিনি আরো বলেন, আশা করছি আগামী বুধবার রাষ্ট্রপতি অধ্যাদেশ জারি করবেন। এরপর ফল প্রকাশ করা হবে। অধ্যাদেশ জারির পর ফলাফল প্রকাশের ক্ষেত্রে কোনো বাধা থাকবে না আর।গত মঙ্গলবার শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে জানান, বিশেষ পরিস্থিতিতে ফলাফল প্রকাশের জন্য আইনি প্রক্রিয়া হিসেবে রাষ্ট্রপতির অধ্যাদেশ জারি করতে হবে। রাষ্ট্রপতির অধ্যাদেশ জারি করার পর ফলাফল প্রকাশ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর