বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বিবিসির সেরা ১০০ নারীর তালিকায় ২ বাংলাদেশি কপাল ফ্যারে রাই কিশোরী শীত এসেছে শহরে নগর আলমডাঙ্গা উপজেলা কৃষকলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ আলমডাঙ্গা দর্জি শ্রমিক ইউনিয়নের সদস্য মরহুম সিরাজুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মহফিল বাগেরহাটে মোরেলগঞ্জে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদ্বোধন মোড়েলগঞ্জ- শরণখোলায় আমন ফসলে কারেন্ট পোকার আক্রমন কৃষক দিশেহারা ফকিরহাটে পৃথক অভিযানে ১১জনকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত: অভিযান অব্যাহত বাগেরহাটে নানা আয়োজনে “ভ্রমণকন্যার” ৪র্থ বর্ষপূর্তি উদযাপিত

জীবননগরে কলেজছাত্রীকে প্রকাশ্যে মারধর বখাটে তন্ময়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ

Reporter Name / ৯৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:০৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ জীবননগর ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্ত ও মারধর করার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বেলা একটার দিকে জীবননগর পৌরসভার লতিফ ব্রিক্সের সামনে এ ঘটনা ঘটে। আহত ওই কলেজছাত্রী সুবলপুর গ্রামের তুছাব্বুল হোসেনের মেয়ে তামান্না খাতুন। এ বিষয়ে ওই কলেজছাত্রীসহ তার তিন বান্ধবী জীবননগর থানায় হাজির হয়ে জীবননগর পৌর শহরের রেজাউল করিমের ছেলে বখাটে তন্ময়ের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ করেন।

কলেজছাত্রী তামান্ন খাতুন জানায়, প্রতিদিনের ন্যায় গতকাল তারা কলেজ ছুটির শেষে বাড়ি ফিরছিল। এ সময় বখাটে তন্ময় তাদের বাজে ভাষায় কথা বলেন এবং তাদের পিছু নেন। পরবর্তীতে লতিফ মিয়ার ইটভাটার সামনে পৌঁছালে তাঁদের দাঁড়াতে বলেন তন্ময়। এ সময় তারা না দাঁড়ালে তন্ময় ও তার বন্ধুরা মিলে তাদের মারধর করেন। একপর্যায়ে স্থানীয় ব্যক্তিরা ঘটনাস্থলে ছুটে এলে তন্ময় ও তাঁর বন্ধুরা পালিয়ে যান। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গনি মিয়া বলেন, ‘কলেজছাত্রীকে মারধর করেছে, এমন একটি অভিযোগ আমরা পেয়েছি। ইতিমধ্যেই পুলিশ বখাটে ওই যুবককে আটক করার জন্য চেষ্টা চালাচ্ছে। আশা করি, খুব দ্রত তাঁকে আটক করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর