রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
আলমডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী মতিয়ার রহমান ফারুকঃ আমি নির্বাচিত হলেঅবহেলিত মহিলাদের পাশে দাড়িয়ে সেবা করে যাবো ইউটিউব ভিত্তিক চ্যানেল এসএফটিভির সম্পাদক মন্ডলীর সভাপতির পদ থেকে শাহ আলম মন্টুর পদত্যাগ আলমডাঙ্গায় ৮ দলের ব‍্যাডমিন্টন প্রতিযোগিতা উদ্বোধন করলেন পৌর মেয়র হাসান কাদির গনু জীবননগর ৫৫ পিস ইয়বাসহ মাদক ব্যবসায়ী নাজমুল আটক বিষ্ণুপুর দারুল উলুম কাওমী মাদরাসার উদ্যোগে ১০ ম বার্ষিক তাফসীরুল কুরআন মাহফিলে হাজার হাজার মুসল্লীর ঢল সরকারি অনুদানের দায়মুক্তি ছবি নিয়ে ব্যস্ত আছেন নায়িকা সুস্মি রহমান দর্শনা কেরুজ চিনিকল সমূহ ৫ দফা দাবি বাস্তবায়নের লক্ষ্যে মানববন্ধন নাটোরের লালপুরে ৩ হাজার ৬৪০ মিটার রাস্তা পাঁকাকরণ কাজের উদ্বোধন মহেশপুরে করোনায় স্কুল মাস্টারের স্ত্রী’র মৃত্যু ঝিনাইদহে নদীতে ডুবে শিশুর মৃত্যু

চুয়াডাঙ্গা জেলাজুড়ে পুলিশের মাদকবিরোধী অভিযান অব্যাহত গাঁজা-ফেনসিডিল-ইয়াবাসহ গ্রেপ্তার ১৬

Reporter Name / ১০৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২০ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিভিন্ন শাখা মাদকবিরোধী অভিযান অব্যাহত রেখেছে। গতকাল সোমবার সকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে ১৬ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার হওয়া এসব আসামির কাছ থেকে ১ শ ৪০ গ্রাম গাঁজা, ৫৪ পিস ইয়াবা বড়ি, মদসহ ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ। পরে গ্রেপ্তার হওয়া এসব মাদক কারবারিদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করা হয় তাঁদের। এঁদের মধ্যে কয়েকজনকে গতকালই আদালতে প্রেরণ করা হয়। বাকিদের আজ আদালতে সোপর্দ করা হতে পারে বলে জানিয়েছে পুলিশ। গতকাল সোমবার পৃথক সময়ে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা জেলা গোয়েন্দ পুলিশের একটি দল হাতিকাটা মোড়ে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে। অভিযানকালে ৮ পিস ইয়াবাসহ দৌলাতদিয়াড় এলাকার আসাদুল হোসেনের ছেলে হেলাল হোসেন (২৪) ও আব্দুল বারেকের ছেলে সেলিম (৩৮) নামের দুজনকে গ্রেপ্তার করে। জেলা গোয়েন্দা পুলিশের অন্য একটি দল দামুড়হুদা থানা এলাকার ছয়ঘরিয়া প্রাইমারি স্কুলের সামনে অভিযান পরিচালনা করে। এ সময় ৮ পিস ইয়াবাসহ দামুড়হুদার ডুগডুগি গ্রামের আহাদ আলীর ছেলে দেলোয়ার হোসেনকে (৩৮) গ্রেপ্তার করে তারা। একই দিন দামুড়হুদা থানার পুলিশ ঝাঝাডাঙ্গা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানে একই এলাকার নুর ইসলামের ছেলে আব্দুল আজিজ (৫০) নামের একজনকে ১ শ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। দামুড়হুদা থানা পুলিশের অন্য আর একটি দল দর্শনা পারকৃষ্ণপুর গ্রামে অভিযান পরিচালনা করে। ওই অভিযানে ৮ পিস ইয়াবাসহ ডুগডুগি গ্রামের মৃত আহাদ আলীর ছেলে দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়।
এদিকে, আলমডাঙ্গা থানার পুলিশ রাধিকাগঞ্জ গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ গ্রাম গাঁজা, ৫ বোতল ফেনসিডিল, ৩০ পিস ইয়াবাসহ আলমডাঙ্গা রাধিকাগঞ্জের বারেক আলীর ছেলে সোহেল রানা (২৬), ক্যানালপাড়ার মৃত ইব্রাহিম শেখের ছেলে আদিল (২০) ও কুষ্টিয়া ইবি থানার বৃত্তিপাড়ার সুবল কুমারের ছেলে মিঠুন চক্রবর্তী (২০) নামের তিনজনকে গ্রেপ্তার করা হয়। আলমডাঙ্গা থানা পুলিশের অন্য একটি দল জেহালা গ্রামে অভিযান চালায়। ওই অভিযানে একই এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে তারিক হোসেন (৩০) ও আফসার আলীর ছেলে তৌকিম আলী (৪০) নামের দুজনকে ১০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করা হয়।
অপর দিকে, জীবননগর থানার পুলিশ গোয়ালপাড়া পিচ মোড়ে অভিযান পরিচালনা করে। এ সময় যশোর জেলার অভয়নগর থানার গোখালা গ্রামের মোশারফ সর্দারের ছেলে রবিউল (২৫) ও তাঁর স্ত্রী শিমি বিশ্বাস (২০) নামের দুজনকে ৩০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়। একই দিন জীবননগর থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মনোহরপুর খয়েরহুদা গ্রামে অভিযান পরিচালনা করে। অভিযানকালীন তারা রাজবাড়ী জেলার কালুখালী থানার হামরাহাটি গ্রামের লাল মিয়ার ছেলে শহীদ (২৭), পাগেলা ম-লের ছেলে উজ্জ্বল (৩২) ও জীবননগর খয়েরহুদা গ্রামের আব্দুল মাসুদের ছেলে শামসুজ্জামান মাবুদকে (৪০) গ্রেপ্তার করে। এ সময় গ্রেপ্তার হওয়া আসামিদের কাছ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
এ ছাড়াও চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ সরকারি কলেজ রোড এলাকায় অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা মুন্সীপাড়ার মৃত আলী কদরের ছেলে মাগরিবুল হাসান অনিককে (২৫) গ্রেপ্তার করে। এ সময় ওই অনিকের কাছ থেকে ৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে গ্রেপ্তার হওয়া এসব মাদক কারবারির বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানা হেফাজতে সোপর্দ করে। এঁদের মধ্যে কয়েকজনকে গতকালই আদালতে প্রেরণ করে থানা-পুলিশ। এ ছাড়াও বাকিদের আজ আদালতে প্রেরণ করা হতে পারে বলে জানিয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর