শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কোনভাবেই কোন ইস্যুতেই বঙ্গবন্ধুর অবমাননা সহ্য করা হবে না -তথ্যমন্ত্রী আলুকদিয়া বাজার ও ভালাইপুর মোড়ে ভ্রাম্যমান আদালতের অভিযান : নাগরিকদের সচেতন করতে মাস্ক বিতরণ কার্পাসডাঙ্গায় আবাসনের পাশে ভূমিহীনদের জন্য ঘর নির্মাণ কাজের শুভ উদ্বোধনে কমিশনার ড.মু.আনোয়ার হোসেন হাওলাদার ঐতিহাসিক ৫ ডিসেম্বর আজ বঙ্গবন্ধুর ঘোষণায় এদেশের নাম হয় ‘বাংলাদেশ জয়পুরহাটে অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার ওয়াহেদপুরে ট্রেনে কাটা পড়ে ভাই বোনের মৃত্যু অবাদ্ধ প্রেমিক হাসিনা হারভীয়া আলমডাঙ্গার দুর্লভপুর গ্রামে মোজাম্মেল হকের নির্বাচন সংক্রান্ত মত বিনিময় সভা আলমডাঙ্গায় পৌর নির্বচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন চেয়ে ৭ জনের আবেন পত্র জমা মালি শান্তিরক্ষা মিশনের উদ্দেশ্যে ১৪০ পুলিশ সদস্যের ঢাকা ত্যাগ

দামুডহুদা উপজেলার দর্শনায় পল্টু হত্যা মামলায় যুবলীগ নেতাসহ ৭ জন কারাগারে

Reporter Name / ২২০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৭:০২ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলা দামুডহুদা উপজেলার দর্শনায় যুবলীগ কর্মি নঈম উদ্দীন পল্টু হত্যা মামলায় দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ ৭ আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সোমবার বিকালে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক মোহা: রবিউল ইসলাম জামিন না মঞ্জুর করে তাদেরকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

পুলিশ জানায়, দলীয় কোন্দলের কারণে গত ২৩ আগষ্ট বিকালে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় যুবলীগ কর্মি নঈম উদ্দীন পল্টু (৩৭) কে কুপিয়ে হত্যা করে দূর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহতের বড় ভাই মঈনুদ্দিন মন্টু বাদী হয়ে দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ যুবলীগের ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০/১২ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। মামলার অন্য আসামীরা হল-দর্শনা পৌর যুবলীগের সেক্রেটারী আসলাম উদ্দীন তোতা,যুবলীগ নেতা দিপু রেজা, সাইদুল ইসলাম বাংলা, আলম মিয়া, সোহেল হোসেন ও আশিক উদ্দীন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান,আলোচিত এ মামলার আসামীদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে আসামীরা আত্মগোপন করেন। পরে গত ৯ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ১০ দিনের অর্ন্তবতীকালীন জামিন লাভ করে আসামীরা। তিনি আরও জানান উচ্চ আদালতের নিদের্শনা অনুযায়ী সোমবার বিকালে আসামী আব্দুল মান্নানসহ ৭জন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমপর্ণ করে জামিন প্রার্থনা করেন। বিজ্ঞ আদালতের বিচারক মোহা: রবিউল ইসলাম আসামীদের জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের আদেশ দেন। এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা থানার উপ- পরিদর্শক মোহাব্বত আলী জানান, মামলার তদন্তের স্বার্থে আসামীদের সকলকেই রিমান্ডে নেওয়া হবে। ইতিমধ্যে সোমবার রিমান্ডের আবেদন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর