মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গার দৌলতদিয়ার বাস কাউন্টার স্থানান্তরে জনসাধারণের ভোগান্তি – পূর্বের জায়গায় কাউন্টার ফেরানোর দাবি সচেতন মহলের দামুড়হুদা উপজেলার দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধা নিহত দেশে আরও ৩২ মৃত্যু, নতুন শনাক্ত ২২৩০ হরিনাকুন্ডুতে অবৈধ লাটাহাম্বা তৈরির দায়ে জরিমানা রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম ক্যাম্প পর্যায়ের শ্রেষ্ট এস আই নির্বাচিত হলেন কার্পাসডাঙ্গা ফাঁড়ির এস আই জুয়েল চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে জায়গা নেই গর্ভ ধারনি মায়ের, অভিযোগ গড়িয়েছে থানায় ঝিনাইদহে আবাদি জমিতে খাল খননের প্রতিবাদে মানববন্ধন দুই সাংবাদিকের নামে মামলায় ঝিনাইদহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

চুয়াডাঙ্গায় পৃথক অভিযান চালিয়ে মাদকসহ ধরা পড়ল ১১ কারবারি

Reporter Name / ১১০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন

পৃথক অভিযানে আটককৃতদের মধ্যে চারজন (ছবি : দৈনিক জাগো দেশ)

নিজস্ব প্রতিবেদকঃ পৃথক অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা জেলা পুলিশের গোয়েন্দা শাখাসহ (ডিবি) বিভিন্ন ইউনিট ১১ জন মাদক কারবারিকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে এক কেজি ৩৩০ গ্রাম গাঁজা, ৪০ বোতল ফেনসিডিল ও ১শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো- চুয়াডাঙ্গা সদর উপজেলার পিরোজখালী গ্রামের খন্দকার তোফাজ্জেলের ছেলে বাদল আলী (২৬), নিমতলা গ্রামের মুনসুরের ছেলে লিয়াকত আলী (২৮), দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামের লুৎফুর সরদারের ছেলে শিমুল হোসেন (২৯), জীবননগর উপজেলার গোয়ালপাড়া এলাকার ফকির চাঁদের ছেলে কামাল হোসেন (৪০), চুয়াডাঙ্গা পৌরসভার বড় মসজিদ পাড়ার আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর হোসেন আলে (৪০), আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে রেজাউল রহমান স্বপন (৩৮), চুয়াডাঙ্গা সদর উপজেলার গুলশান পাড়ার মৃত আবুল খায়েরের ছেলে সেলিম (৩৫), জীবননগর উপজেলার আজিবার মোল্লার ছেলে সাগর (২৬), আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর দোহার পাড়ার রব জেলের ছেলে আলামিন ওরফে আলা (৩৮), গোবিন্দপুর মণ্ডল পাড়ার মৃত ইজ্জত আলীর ছেলে ইসলামইল হোসেন (৪০) ও একই এলাকার হরিতলা পাড়ার মৃত অনিলের ছেলে নিশিত কুমার (২০)। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুর থেকে শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকাল পর্যন্ত জেলার বিভিন্ন প্রান্তে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার আলমডাঙ্গা উপজেলার বলেশ্বরপুর-নিমতলা আঞ্চলিক মহাসড়কে অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ বাদল আলী ও লিয়াকত আলীকে আটক করা হয়। অপরদিকে দামুড়হুদা উপজেলার চিৎলা গ্রামে অভিযান চালিয়ে একই এলাকার শিমুল হোসেনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় ১শ পিস ইয়াবা।
এ দিকে, জীবননগর উপজেলার গোয়ালপাড়ায় অভিযান চালিয়ে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয় একই এলাকার ফকির চাঁদের ছেলে কামাল হোসেনকে। রাতে দামুড়হুদা উপজেলার পরাণপুর গ্রামে অভিযান চালিয়ে চুয়াডাঙ্গা পৌরসভার বড় মসজিদ পাড়ার আব্দুর রহিমের ছেলে জাহাঙ্গীর হোসেন আলেকে তিন বোতল ও আলমডাঙ্গা উপজেলার শ্রীরামপুর গ্রামের লুৎফুর রহমানের ছেলে রেজাউল রহমান স্বপনকে ছয় বোতল ফেনসিডিলসহ আটক করে পুলিশ। পাশাপাশি দামুড়হুদার ঈশ্বরচন্দ্রপুর গ্রাম থেকে তিন বোতল ফেনসিডিলসহ সেলিম নামে একজনকে আটক করা হয়।
এ দিকে, জীবননগর থানা পুলিশের অভিযানে আট বোতল ফেনসিডিলসহ সাগর নামে এক মাদক কারবারিকে আটক করা হয়। অপরদিকে আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর দোহার পাড়ার রব জেলের ছেলে আলামিন ওরফে আলা, গোবিন্দপুর মণ্ডল পাড়ার মৃত ইজ্জত আলীর ছেলে ইসলামইল হোসেন ও একই এলাকার হরিতলা পাড়ার মৃত অনিলের ছেলে নিশিত কুমারকে ৩৩০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটককৃত ১১ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর