বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
শাকিব কথা রাখেননি, অভিযোগ অনন্য মামুনের ২৭ জানুয়ারি থেকে প্রতিদিন ‘চিটিং মাস্টার প্রচন্ড শীতকে উপেক্ষা করে মোড়েলগঞ্জ পৌর নির্বাচনে প্রার্থীরা ছুটছেন ভোটারদের বাড়ি বাড়ি  বাগেরহাটে মোংলা বন্দরের নতুন চেয়ারম্যান মোহাম্মদ মুসা এর যোগদান সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল এর পশ্চিম পাশের ওয়ালের নিকট পরিত্যক্ত অবস্থায় ১ দিনের শিশু উদ্ধার উথলীতে মুজিব শতবার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টে মিনাজপুর কে হারিয়ে সেমিফাইনালে উথলী চুয়াডাঙ্গা জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ১৫ টি কন্যা শিশুর পরিবারকে উপহার সামগ্রী প্রদান শ্যামনগরে আলোচিত বাঘে ধরা ঘটনায় বাড়ী থেকে নিয়ে উধাও করে দেয়ায় রতনের পরিবার থেকে থানায় অভিযোগ শৈলকুপায় শিক্ষার্থীদের মাঝে বেসরকারী উ‌দ্যো‌গে উপবৃত্তি প্রদান মহেশপুরে বিজিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল ও মদ সহ ৩ জন আটক

নড়াইল পৌরসভা মেয়রের দাফন সম্পন্ন

Reporter Name / ৪০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

নড়াইল প্রতিবেদকঃডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন বিশ্বাসের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজা, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন প্রমুখ। এ সময় দলীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

জানাজা শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগ, জেলা আওয়ামী লীগ, জেলা স্বেচ্ছাসেবক লীগ, জেলা ছাত্রলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।এর আগে গত ১৮ নভেম্বর মেয়রের ডেঙ্গুজ্বরে আক্রান্ত হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থেকে বুধবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর