মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাণীনগরে মুক্তিযোদ্ধা দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে- এমপি হেলাল নোয়াখালী জেলা শহরে মোবাইল কোটের অভিযান দামুড়হুদার জয়রামপুর রেলগেটে ডাম্পার থাকলেও নাই কোন গেটম্যান, কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে সচেতন মহল রাজশাহী চারঘাট-বাঘা সড়ক দুর্ঘটনায় নিহত-১ আসমানী ছবির নায়িকা সুস্মি রহমান বলেছেন আমি প্রযোজকের ক্ষতি করতে চাই না দামুড়হুদার সমাজসেবা অধিদফতর প্রদত্ত সেবা বিষয়ক অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত চুয়াডাঙ্গার পুলিশ সুপারের হস্তক্ষেপে রাণী খাতুন ফিরে পেল তার সুখের সংসার, ফারিয়া ও রেশমি পেল বাবার আদর ফিরে দেখা বিজয়ের মাস বিজয়ের মাস ডিসেম্বর শুরু

আলমডাঙ্গা বণিক সমিতি নির্বাচনে সভাপতি মিলন মিয়া,সেক্রেটারি কামাল হোসেন,ক্যাশিয়ার আলা উদ্দিন মিয়া

খন্দকার শাহ আলম মন্টু / ১১৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০১ অপরাহ্ন

আলমডাঙ্গা অফিসঃ আলমডাঙ্গা বণিক সমিতি নির্বাচনে সভাপতি মিলন মিয়া,সেক্রেটারি কামাল হোসেন,ক্যাশিয়ার আলা উদ্দিন মিয়া নির্বাচিত। ২১ নভেম্বর শনিবার আলমডাঙ্গা ব্যবসায়ি সম্প্রদায়ের সবচেয়ে বড় সংগঠণ আলমডাঙ্গা বণিক সমিতির ত্রিবার্ষিক নির্বাচন সকাল ৮টা থেকে বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। আলমডাঙ্গা বণিক সমিতির নিজস্ব ভবনের ৩য় তলায় ভোট গ্রহণের জন্য ৭টি বুথ তৈরি করা হয়েছিল। ভোট ভোটার সংখ্যা ৮০৫ জন। মোট ১৯টা পদের বিপরীতে ২১ জন প্রতিদ্বন্দ্বিতা করেছেন। রাত ৮ টার দিকে নির্বাচন কমিশন ফলাফল ঘোষণায় সভাপতি পদে আরেফিন মিয়া মিলন ছাতা প্রতীকে সর্বোচ্চ ৩১৬ ভোট পেয়ে নির্বাচতি হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মকবুল হোসেন দোয়াত কলমে ২৬৪ ভোট ও আজিম উদ্দিন চাকায় ১৬৩ ভোট পেয়েছেন।সহসভাপতি পদে একেএম এনামুল কবীর চশমায় ৪১০, কামরুজ্জামান হিরা মাছ  প্রতীকে ৪১০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তাজু দেয়াল ঘড়িতে ৩৫৩ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে  কামাল হোসেন আনারস প্রতীকে ২৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মামুন কুড়েঘরে ২৪৮ ও ঘেটু বাইসাইকেলে ১৯৯ ভোট পেয়েছেন।
  সহসাধারন সম্পাদক পদে রফিকুল আলম গোলাপ ফুলে ৫০২ ও শরিফুল ইসলাম বাঘে ৩৭৭ ভোট পেয়ে নির্বাচিত।একমাত্র নিকটতম প্রিন্স হাসে ৩২৪ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে পুনরায়  আলাউদ্দীন মিয়া মোরগ প্রতীকে ৪৭৮ ভোট পেয়ে নির্বাচিত তার একমাত্র প্রতিদ্বন্দ্বী রেজাউল হক হাতিতে ২৩৪ ভোট পেয়েছেন। সাংগঠণিক সম্পাদক পদে আব্দুল লতিফ মই প্রতীকে ৪০৮ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জনি চেয়ারে ২৮৬ ভোট পেয়েছেন। ক্রীয়া সম্পাদক পদে বাবলুর রহমান আম প্রতীকে ৩৫৮ ভোট পেয়ে নির্বাচিত তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মজিদ ফুটবলে ৩১৬ ভোট পেয়েছেন।এছাড়া, ১০টি সাধারণ সদস্য পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১২জন। ১০ জন বিজয়ী হলেন – জসিম উদ্দীন হাতপাখায় ৫৩২, জাহাঙ্গীর আলম সিলিং ফ্যানে ৫২৬, আব্দুল ওহাব কাবলু কাপপিরিচে ৫৮৩, ফজলুর রহমান বিশ্বাস মোমবাতিতে ৪৫১, হাজ্বি  মীর মতিয়ার রহমান হারিকেনে ৪৩৬, রেজাউল হক তোতা ঘোড়ায় ৫২৬, সিরাজুল ইসলাম ষাঁড়ে ৫০২, ক্যাপ জয়নাল হরিণে ৫৫৫, মনির উদ্দীন টেবিলে ৪৯০, শফিউল হাসান মিলন মিনারে ৫৪৮ ভোট পেয়ে সদস্য জয়ী হয়েছেন।২ জন পরাজিত শ্রী বাপ্পী সাহা বালতিতে ৩৫৯ ও শিশির কবুতরে ৩৯৭।তাছাড়া, ইতোপূর্বে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ধর্মীয় সম্পাদক নির্বাচিত হয়েছেন হাফেজ মোতালেব হোসেন ও দপ্তর সম্পাদক আইবুর রহমান।প্রধান নির্বাচন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করছেন সোনালী ব্যাংকের প্রাক্তন কর্মকর্তা সিরাজুল ইসলাম ও সহকারী নির্বাচন কর্মকর্তা হিসেবে সোনালী ব্যাংক কর্মকর্তা শহিদুল ইসলাম।প্রধান নির্বাচন কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে।পুলিশ প্রশাসন সহযোগীতা করেছেন।সুষ্টু নির্বাচনের স্বার্থে প্রার্থিদের যেমন নির্বাচনি আচরণবিধি মেনে চলেছে, তেমন সাধারণ ভোটাদের সহযোগিতায় উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন সম্পন্ন হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর