মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
রাণীনগরে মুক্তিযোদ্ধা দিবস পালিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও নেতৃত্ব সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে- এমপি হেলাল নোয়াখালী জেলা শহরে মোবাইল কোটের অভিযান দামুড়হুদার জয়রামপুর রেলগেটে ডাম্পার থাকলেও নাই কোন গেটম্যান, কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছে সচেতন মহল রাজশাহী চারঘাট-বাঘা সড়ক দুর্ঘটনায় নিহত-১ আসমানী ছবির নায়িকা সুস্মি রহমান বলেছেন আমি প্রযোজকের ক্ষতি করতে চাই না দামুড়হুদার সমাজসেবা অধিদফতর প্রদত্ত সেবা বিষয়ক অবহিতকরণ সেমিনার অনুষ্ঠিত চুয়াডাঙ্গার পুলিশ সুপারের হস্তক্ষেপে রাণী খাতুন ফিরে পেল তার সুখের সংসার, ফারিয়া ও রেশমি পেল বাবার আদর ফিরে দেখা বিজয়ের মাস বিজয়ের মাস ডিসেম্বর শুরু

যশোরে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে চালক নিহত, যোগাযোগ বন্ধ

Reporter Name / ৫২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:২৫ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃযশোরে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে ট্রাকচালক নিহত ও হেলপার আহত হয়েছেন। দুর্ঘটনার পর খুলনা অঞ্চলের সঙ্গে রেলযোগাযোগ বন্ধ হয়ে গেছে। বিকল্প সড়কে চলছে বাস-ট্রাক চলাচল। শনিবার রাতে খুলনা-বেনাপোল মহাসড়কের মুড়লি রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক আকবর আলী (৪৫) চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।প্রত্যক্ষদর্শীরা জানান, কয়লাবোঝাই একটি ট্রাক রেললাইনের ওপর উঠে পড়ে। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনটি ট্রাকটিকে ধাক্কা দিয়ে প্রায় তিনশ’ গজ ঠেলে নিয়ে যায়। 

দুর্ঘটনায় ট্রাকচালক ঘটনাস্থলেই নিহত হন। হেলপার আহত হন। তাকে গুরুতর অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর রেল ও সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এর ফলে খুলনা ও যশোরের সঙ্গে রেলযোগাযোগ বন্ধ রয়েছে। আর খুলনা বা বেনাপোলে যাতায়াতকারী বাস-ট্রাক বিকল্প পথে যাতায়াত করছে। যশোর কোতোয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- ক্রসিংয়ের প্রতিবন্ধক দণ্ড নামানো না থাকায় এ দুর্ঘটনা ঘটেছে। তবে গার্ডের দাবি, তিনি দণ্ড নামিয়েছেন।

যশোর রেলওয়ে জংশনের স্টেশনমাস্টার সাইদুজ্জামান জানান, দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হয়েছে। ট্রাকটি রেললাইনের উপর আটকে থাকায় রেল যোগাযোগ বন্ধ রয়েছে।রেলওয়ের সহকারী নির্বাহী প্রকৌশলী ওয়ালিউল হক জানান, রেলক্রসিংয়ের গার্ড বিকাশ প্রথমে ট্রেন যাওয়ার জন্য সবুজ সংকেত দিয়েছেন। প্রতিবন্ধক দণ্ড না নামিয়ে এ সংকেত দেয়ার কথা নয়। আবার প্রতিবন্ধক দণ্ড নামানো থাকলে ট্রাকটি রেললাইনে ওঠার কথা নয়। বিষয়টি তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর