সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

চুয়াডাঙ্গা পৌরসভায় মেয়র প্রার্থী টোটনের মতবিনিময়সভা

Reporter Name / ৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃআসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থী রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন জেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়সভা করেছেন।মঙ্গলবার বেলা ১১ টার সময় জেলা আওয়ামীলীগের নতুন কার্যালয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা পৌর আওয়ামীলীগ মতবিনিময়সভার আয়োজন করে।পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ আলাউদ্দিন হেলার সভাপতিত্বে মতবিনিময়সভায় প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, চুয়াডাঙ্গা পৌরসভা একটি প্রথম শ্রেনীর পৌরসভা। এখানকার নাগরিকরা সবাই প্রথম শ্রেনীর নাগরিক। এজন্য গুরুত্বপূর্ন এই পৌরসভার মেয়র হতে হয় একজন অতি দায়িত্বশীল মানুষকে।

তিনি তাঁর মেয়াদের পাঁচ বছরে চুয়াডাঙ্গা পৌরসভাকে আধুনিক পৌরসভার মডেল করে তুলে ধরেছিলেন বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে। তিনি বলেন, এডিবি থেকে পাওয়া ৮০ কোটি টাকা রেখে তিনি পৌরসভা ছেড়েছিলেন। তার আগে তিনি বিশ্বব্যাংকের দরজায়ও চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নের জন্য কড়া নেড়েছিলেন। তিনি পরিতাপের সাথে বলেন, চুয়াডাঙ্গাবাসির সিদ্ধান্তে মেয়র পরিবর্তন হয়েছে। কিন্ত চুয়াডাঙ্গা পৌরসভায় আর একটি টাকাও আসেনি। তিনি আরও বলেন, পৌরসভা একটি কাজের জায়গা,এটা কিছুতেই অভিনয়ের জায়গা না। এই চেয়ারে বসে পৌরবাসির উন্নয়নে কাজ করতে হয়। কিন্ত পাঁচটি বছর কোন কাজ হয়নি। কারন হিসেবে তিনি বলেন, সরকারের দেওয়া টাকায় পৌরসভা চলেনা। পৌরসভাকে চালাতে হলে টাকা বিভিন্ন দাতা গোষ্ঠির কাছ থেকে আনতে হয়। এই টাকা আনতেও যোগ্যতা লাগে। তিনি সাংবাদিকদের মাধমে চুয়াডাঙ্গাবাসির কাছে এবার যোগ্য মেয়র নির্বাচনের আহ্বান জানান। জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম শাহানের পরিচালনায় মতবিনিময়সভায় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের সভাপতি মানিক আকবর, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম ডালিম, জেড আলম ও প্রবীণ সাংবাদিক আনোয়ার হোসেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর