রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
বন্যপ্রাণী রক্ষায় বঙ্গবন্ধু পদক পাচ্ছেন ৩ ব্যক্তি-প্রতিষ্ঠান বেসরকারি হাসপাতালে চিকিৎসা ব্যয় নির্ধারণ করবে সরকার পদ্মার চরে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০ ছাগলে কাঁঠাল খাওয়ায় ফালা দিয়ে চাচাকে খুন মাদকাসক্ত মেয়ের কাঁচির আঘাতে প্রাণ গেল মায়ের ‘জীবনের শেষ ভোট দিয়ে গেলাম’, ৯৫ বছরের বৃদ্ধা কেন্দ্রে ২ কাউন্সিলরপ্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, যুবক নিহত ফতুল্লায় ৪ শ্রমিক হত্যায় ২ আসামির ফাঁসি, ৯ জনের যাবজ্জীবন দেশে করোনাভাইরাসে আরও ৮ জনের মৃত্যু শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

চুয়াডাঙ্গায় জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Reporter Name / ৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টারঃচুয়াডাঙ্গায় নানা আয়োজনের মধ্যদিয়ে জাতীয় শ্রমিকলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার (১২ অক্টোবর) সকাল ৭টার সময় চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে জাতীয় ও শ্রমিকলীগের দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল সাড়ে ১০ টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল র‍্যালী বের করা হয়। র‍্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমাপ্তি হয়। পরে সেখানে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতীয় শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আফজালুল হক বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলাউদ্দীন হেলা, জাতীয় শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সহ সভাপতি আব্দুল মাজিদ, সাধারণ সম্পাদক রিপন মন্ডল, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান শিমুল, রেলওয়ে শ্রমিকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি আব্দুল গফুর, সাধারণ সম্পাদক আবুল কালাম অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন যুবলীগ নেতা আব্দুল কাদের। আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর