সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

কক্সবাজারের ৪৬৫ পুলিশ সদস্য নতুন কর্মস্থল পেলেন লটারিতে

Reporter Name / ৮৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:৪৪ পূর্বাহ্ন

কক্সবাজার প্রতিনিধিঃ কক্সবাজারের বিভিন্ন পদ মর্যাদার ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে সিলেট রেঞ্জে পদায়ন করা হয়েছে। রোববার বিকেলে এই বিপুল সংখ্যক পুলিশ সদস্যকে সিলেট রেঞ্জের চার জেলায় পদায়ন করা হয়। এ সময় সিলেট জেলা পুলিশের উদ্যোগে সদ্য যোগদান করা পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বিশেষ ব্রিফিংয়ের আয়োজন করা হয়। এতে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সিলেটের এসপি মোহাম্মদ ফরিদ উদ্দিন, রেঞ্জ ডিআইজি কার্যালয়ের এসপি, জেদান আল মুসা, নুরুল ইসলাম ও শাহীনুল আলম খান। সদ্য যোগদান করা পুলিশ সদস্যদের স্বাগত জানিয়ে রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ বলেন, প্রত্যেক পুলিশ সদস্য ও কর্মকর্তাকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও আন্তরিকতা নিয়ে সিলেট রেঞ্জের জনগণকে সেবা দিতে হবে। অতীতের ভুল-ত্রুটি থেকে শিক্ষা নিয়ে সবাইকে আরো অনুপ্রাণিত হতে হবে।

ব্রিফিং শেষে সদ্য যোগদান করা ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ ও সুনামগঞ্জ জেলায় তাৎক্ষণিক বদলি আদেশ দেন ডিআইজি। লটারিতে নাম আসার সঙ্গে সঙ্গে প্রত্যেক পুলিশ সদস্যকে অফিস আদেশ, কম্পিউটার, ফটোকপি মেশিন বুঝিয়ে দেয়া হয়। ব্যতিক্রমী আয়োজনে তাৎক্ষণিক পদায়নের আদেশ পেয়ে উল্লাস প্রকাশ করেন পুলিশ সদস্যরা। একইসঙ্গে সেবার ব্রত নিয়ে জনবান্ধব পুলিশিংয়ে আত্মনিয়োগ করার অঙ্গীকার করেন। লটারির মাধ্যমে একসঙ্গে বিপুল সংখ্যকপুলিশ সদস্যের পদায়নের বিষয়ে সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ জানান, পুলিশকে আধুনিক ও জনবান্ধব হিসেবে গড়ে তুলতে বদলি, নিয়োগ ও পদোন্নতির ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করা হচ্ছে। এরই অংশ হিসেবে ৪৬৫ জন পুলিশ সদস্যকে লটারির মাধ্যমে পদায়ন করে তাৎক্ষণিক অফিস আদেশ দেয়া হয়েছে। এ আয়োজনে খুশি সদ্য সিলেট রেঞ্জে যোগ দেয়া পুলিশ সদস্যরাও।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর