বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দর্শনা কেরু এ্যান্ড কোম্পানি মুক্তিযোদ্ধা সন্তানদের চারকির কোটা আদায়ের জন্য মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কালিগঞ্জ থানায় ওয়ারেন্টের আসামী দুই জন ও নিয়মিত মামলার এক)জন সহ মোট গ্রেফতার‌ ৩ অসহায় আব্দুল গণি মিয়া’কে ঔষধ প্রদান করলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনায় র‌্যাব’র মাদকবিরোধী অভিযানে ৫০ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ১ সাতক্ষীরা জেলা কার্যালয় কর্তৃক তদারকিমূলক অভিযান: চারটি প্রতিষ্ঠানে ১২ হাজার টাকা জরিমানা আলমডাঙ্গায় নিজ ট্রাক্টরে চাপা পড়ে চালাক নিহত জেলা গোয়েন্দা শাখা সিরাজগঞ্জ কর্তৃক অভিযানে ১শত পিচ ইয়াবা ট্যাবলেট ও ১ কেজি গাঁজা সহ ৩ জন গ্রেফতার দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক এর সফলতার ১ বছর পূর্তি উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের অভিযানে ২ কেজি গাঁজা ও দু্ইটি মোটরসাইকেল উদ্ধার : আটক ৩ বেনাপোল পোর্ট থানাধীন এলাকায় পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেট সহ আটক ১

চুয়াডাঙ্গায় আন্তঃনগর শীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সম্রাট নামের এক যুবক নিহত

Reporter Name / ৮০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার :চুয়াডাঙ্গায় আন্তঃনগর শীমান্ত এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সম্রাট নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার (১০ অক্টোবর) রাতে চুয়াডাঙ্গা ফার্মপাড়ার খোলা রেলক্রসিংয়ের নিকট এ ঘটনা ঘটে। নিহত সম্রাট (১৭) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার বড়দুধপাতিলা গ্রামের নাসির উদ্দিনের ছেলে এবং চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের সু মেলার কর্মচারী। নিহত সম্রাট তার মাকে নিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার ফার্মপাড়ায় ভাড়ায় বসবাস করে আসছে। এলাকাবাসীর দাবী খোলা রেল গেটের গেটকিপারের উদাসিনতার কারণে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরই গেটকিপার পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, গতকাল রাতে খুলনা থেকে পার্বতীপুরগামী আন্তঃনগর শীমান্ত এক্সপ্রেস ট্রেনটি চুয়াডাঙ্গা ফার্মপাড়া খোলা লেভেলক্রসিং অতিক্রম করছিলো। এ সময় সম্রাট নামের ওই যুবক খোলা রেললাইন দিয়ে পার হওয়ার সময় আন্তঃনগর শীমান্ত এক্সপ্রেস ট্রেনের নীচে পড়ে সম্রাটের শরীর দ্বিখন্ডিত হয়ে যায়।
নিহত সম্রাটের মা জীবন্নারা জানান, সম্রাট চুয়াডাঙ্গা সমবায় নিউ মার্কেটের সু মেলা নামের একটি জুতার দোকানে কাজ করে। দোকানের কাজ শেষে প্রায় সে অনেক রাতে বাড়ীতে ফেরে। গতকালও সম্রাট দোকানের কাজ শেষে বাড়ী ফিরছিলো। এলাকাবাসীর নিকট খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান।
এদিকে, এলাকাবাসীর অনেকে অভিযোগ করে বলেন, ফার্মপাড়ার খোলা রেলক্রসিংয়ে দ্বায়িত্বরত গেটম্যান ঠিকমতো তার দ্বায়িত্ব পালন না করে বেশীরভাগ সময় তার কক্ষে ঘুমিয়ে থাকে। গতকাল রাতে যখন আন্তঃনগর শীমান্ত এক্সপ্রেস ট্রেনটি ফার্মপাড়ার রেলগেট অতিক্রম করছিলো ওই সময় দ্বায়িত্বে থাকা গেটম্যান তার কক্ষে ঘুমিয়ে ছিলেন। দুর্ঘটনায় নিহত হয়েছে এমন সংবাদ শেনামাত্র গেটম্যান গোপণে সটকে পড়েন। এদিকে, চুয়াডাঙ্গা সদর থানার টহলরত পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেলেও রেলওয়ের কোন পুলিশকে সেখানে দেখা যায় নি।
শেষ খবর পাওয়া পর্যন্ত সম্রাটের মৃতদেহ ওই স্থানে পড়ে ছিলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর