সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় পথচারী মুকুল আহত, বিক্ষুদ্ধ জনতা পুড়িয়ে দিলো বরিশালগামী আলসানী পরিবহন টি।

Reporter Name / ১৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় আলসানী পরিবহনের ধাক্কায় মুকুল হোসেন (২১) আহত হয়েছেন। আজ সকালে মেহেরপুর থেকে ছেড়ে আসা বরিশালগামী বাসটির ধাক্কায় তিনি আহত হন। আহত মুকুলের বাড়ি চুয়াডাঙ্গা পৌরসভার সাতগাড়ী গ্রামে। এ ঘটনায় বাসটি পুড়িয়ে দিয়েছে বিক্ষুব্ধ জনতা।

আজ মঙ্গলবার সকালে মেহেরপুর থেকে ছেড়ে আসা বরিশালগামী আলসানী পরিবহন চুয়াডাঙ্গা স্টেশন পার হয়ে করিমন স্টন্ডে মোটরসাইকেল চালক মুকুল হোসেনকে ধাক্কা দেয় । পথচারীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। এসময় বিক্ষুদ্ধ জনতা আলসানী পরিবহনটিতে আগুন ধরিয়ে দেয়। পওর ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। চুয়াডাঙ্গা ঝিনাইদাহ সড়কে এক ঘন্টা যান চলাচল বন্ধ থাকে।
চুয়াডাঙ্গা আবাসিক মেডিক্যাল অফিসার শামীম কবীর জানান,মুকুল হোসেনের অবস্থা বেশ খারাপ। এজন্য তাকে ঢাকায় পাঠনো হয়েছে। চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খান বলেন, পরিস্থিতি এখন শান্ত রয়েছে। গাড়িটি আগুনে পুড়ে গেছে।এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর