সোমবার, ১৭ মে ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

চুয়াডাঙ্গায় প্রায় দেড় লাখ টাকার বৃত্তি প্রদান

Reporter Name / ১৩৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০২:৫৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গায় প্রায় দেড় লাখ টাকার বৃত্তি প্রদান করা হয়েছে । আজ শনিবার বেলা ১২টায় চুয়াডাঙ্গা ক্লাসিক মডেল একাডেমি মিলনায়তনে ২০১৮ সালে অনুষ্ঠিত বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যান্ড স্কুল ফাউন্ডেশনের আওতাভুক্ত প্রতিষ্ঠানগুলোর প্রধানদের হাতে বৃত্তির টাকা হস্তান্তর করা হয় ।

চুয়াডাঙ্গা ক্লাসিক মডেল একাডেমির পরিচালক ও নিউজ পোর্টাল অন লাইন স্বাধীন আলোর চুয়াডাঙ্গা প্রতিনিধি মফিজ জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, চ্যানেল আই্ ও দৈনিক জনকন্ঠের জেলা প্রতিনিধি রাজীব হাসান কচি। বিশেষ অতিথি ছিলেন দৈনিক মাথাভাঙ্গার বার্তা সম্পাদক ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি আহাদ আলী মোল্লা ও বাংলাদেশ সাংবাদিক সমিতির চুয়াডাঙ্গা ইউনিটের দপ্তর সম্পাদক আলমগীর কবীর শিপলু । শুরুতে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সহ-সভাপতি ও দামুড়হুদা রোজ কিন্ডারগার্টেনের পরিচালক জহুরুল ইসলাম । আরও বক্তব্য রাখেন খাসকররা প্রগতি মডেল স্কুলের প্রধান শিক্ষক ফকরুল আহমদ ,আলমডাঙ্গা ব্লোসম কিন্ডারগার্টেনের পরিচালক মনিরুজ্জামান ও সরোজগঞ্জ বেবি নার্সিংয়ের পরিচালক আব্দুল কাদের। অনুষ্ঠানে বৃত্তির ১ লাখ ৩৪ হাজার টাকা বিতরণ করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর