বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:১০ অপরাহ্ন

দামুড়হুদায় ২৮০ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যাবসায়ী সাইফুল আটক।

Reporter Name / ২৩৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৬:১০ অপরাহ্ন

জাগো দেশ প্রতিবেদনঃ চুয়াডাঙ্গা জেলার দামুডহুদা থানা পুলিশে গোপন সংবাদের ভিত্তিতে সাড়াশি অভিযানে ২৮০ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারি সাইফুল ইসলামকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার ভোররাত চুয়াডাঙ্গা জিবননগর সড়ক উপজেলার জয়রামপুর বাজার থেকে এই ফেনসিডিল উদ্ধার করা হয়। মটরসাইকেল বেকছিটে বস্তা ভর্তি করে এই ফেনসিডিলের চালান জেলার বাইরে নিয়ে যাওয়া হচ্ছিলো বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। চুয়াডাঙ্গা জেলার অন্তভুক্ত দামুডহুদা থানাটি চুয়াডাঙ্গা জেলার একটি গুরুপ্তপুর্ন থানা মনে করে সবাই।

দামুডহুদা থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে দামুডহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুযোগ পুলিশে অফিসার ইনচার্জ (ওসি) সুকুমার বিশ্বাসসের নেতৃত্বে এস আই শেখ কামরুল হাসান,দামুডহুদা উপজেলার জয়রামপুর বাজারে অবস্থান নেন। এ সময় জিবননগর দিক থেকে আসা একটি মটরসাইকেল জয়রামপুর পৌঁছলে পুলিশ সেটি থামিয়ে তল্লাশি চালায়। এ সময় মটরসাইকেলের পিছনে বস্তার ভিতর থেকে ২৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করেন। আটক কারি মাদক ব্যাবসায়ী হলেন দামুডহুদা গ্রামের মৃত নূর ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩২)।

দামুডহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ অফিসার ইনচার্জ ওসি সুকুমার বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিক দের কে জানান, মটরসাইকেল এর বেকছিটে বস্তার ভেতরে করে ফেনসিডিল চালান হচ্ছে এমন খবরে আমরা জয়রামপুর সড়কের উপরে অবস্থান করি। এরপর জিবননগর দিক থেকে আসা একটি মটরসাইকেল জয়রামপুর পৌঁছলে পুলিশ সেটি থামিয়ে তল্লাশি চালায়। এ সময় বস্তার ভিতর থেকে ২৮০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ মাদক কারবারি সাইফুলকে আটক করতে সক্ষম হয়েছি। এ ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর