শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
পাইকগাছায় আওয়ামী লীগের বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে দামুড়হুদার বিষ্ণুপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উদয়ন সংঘের বিভন্ন কর্মসূচির মাধ্যমে জাতীয় শোক দিবস পালন জাতীয় শোক দিবস উপলক্ষে কুড়িগ্রামে পুনাক এর উদ্যোগে দুঃস্থ ও অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ শৈলকুপায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত শহীদ টগরের ৪৯তম শাহাদৎ বার্ষিকী পালন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্টিত  ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মেহেরপুরে আওয়ামী নবীন লীগের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন পরিবেশ বান্ধব কলম আবিষ্কার করলেন, যশোরে নাসিমা আক্তার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদত বার্ষিকীতে দোয়া ও সভা অনুষ্ঠিত আন্দুলবাড়ীয়ায় যথাযথ মর্যাদায় ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস পালিত কার্পাসডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

সাবেক স্ত্রীকে নিয়ে গুঞ্জন ছড়ানোয় মামলার প্রস্তুতি নিচ্ছেন অপূর্ব

Reporter Name / ৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১০:২৪ অপরাহ্ন

বিনোদন প্রতিবেদকঃ জনপ্রিয় অভিনেতা অপূর্বর সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতিকে নিয়ে এক ব্যক্তির সম্পর্কের জেরে বিবাহ-বিচ্ছেদ হয়েছে বলে বেশ কিছু নিউজ পোর্টালে সংবাদ প্রকাশিত হয়। বিষয়টি নিয়ে চটেছেন অপূর্ব। শুধু তাই নয় মামলার প্রস্তুতিও নিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দীর্ঘ এক স্ট্যাটাসের মাধ্যমে এসব তথ্য জানান অপূর্ব। স্ট্যাটাসে অপূর্ব লিখেছেন, কোনো ধরনের ভণিতা না রেখেই বলছি, গত দুইদিন ধরে দেখা যাচ্ছে কিছু কিছু ভুঁইফোড় অনলাইন পত্রিকা কোনো ধরনের তথ্য-প্রমাণ ছাড়াই আমার সাবেক স্ত্রী নাজিয়া হাসান অদিতি এবং আমার বিচ্ছেদের ব্যাপারে অত্যন্ত কুরুচিপূর্ণ মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়াচ্ছেন। যা আমার এবং অদিতির জন্য অত্যন্ত বিব্রতকর। আমি আগেও বলেছিলাম অদিতির সঙ্গে আমি এখন সাংসারিক জীবনে না থাকলেও সে আমার সন্তানের মা। সুতরাং অদিতির সম্মান নিয়ে বা তার নামের সঙ্গে জড়িয়ে তৃতীয় কারো নাম নিয়ে যে বা যারা কোনো ধরনের নোংরা খেলায় মাতবে এদের কাউকেই ছেড়ে কথা বলবো না। গোয়েন্দা সংস্থার বরাত দিয়ে দেশের একজন দুর্নীতিবাজের সঙ্গে আয়াশের মাকে জড়িয়ে এই ধরনের মিথ্যা এবং কাল্পনিক ঘটনা প্রচার করার জন্য দেশের একজন সুনাগরিক হিসাবে এর তীব্র প্রতিবাদ করছি। শুধু প্রতিবাদই না আমাদের ব্যক্তিগত জীবনের ঘটনা নিয়ে এই ধরনের নোংরা মিথ্যাচার ছড়ানোর দায়ে আমি এই সকল পত্রিকার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করার প্রস্তুতি গ্রহণ করেছি। আজ-কালের ভেতরে সম্পন্ন হবে।

অপূর্ব আরো লিখেছেন, আমি খুব স্পষ্টভাবে বলতে চাই- অদিতি আমার স্ত্রী ছিল এবং এখন সে আমার সন্তানের মা। আমার নয় বছরের সাংসারিক জীবনে অদিতিকে নিয়ে আমার কোনো ধরনের অভিযোগ নেই এবং ভবিষ্যতেও থাকবে না। বরং আমার জীবনের শ্রেষ্ঠ মানুষদের ভেতরে অদিতি একজন যাকে আমি আজীবন সম্মান করে যাবো। তার সঙ্গে এটাও বলতে চাই অদিতির যেকোনো সম্মানহানিকর ব্যাপারে আমি এভাবেই ওর পাশে থাকবো। আমি আবারো বলছি অদিতি আমার স্ত্রী না থাকলেও সে আমার সন্তানের মা। সুতরাং আয়াশের মায়ের বিরুদ্ধে কোনো ধরনের কোনো ষড়যন্ত্র বা নোংরামিকে আমি মেনে নেবো না। এই অভিনেতা যোগ করে লিখেছেন, অদিতি এবং আমাকে জড়িয়ে এই ধরনের মিথ্যা অপপ্রচার চালানো অনলাইন পত্রিকাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য আমি আইন প্রয়োগকারী সংস্থাদের দৃষ্টি আকর্ষণ করছি। সেই সঙ্গে আবারো বলছি এই ধরনের কুরুচিপূর্ণ মিথ্যা কল্পকাহিনী ছড়ানোর দায়ে আমি ঐ সকল অনলাইন পত্রিকার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমি আরো স্পষ্ট ভাষায় জানাতে চাই যে বা যারা এই নোংরা খেলার সঙ্গে জড়িত তাদের প্রত্যেককে চিহ্নিত করে আইনের আওতায় আনবো। অপূর্ব তার ওই পোস্টে সবশেষে লিখেছেন, আমি আশা করবো মূল ধারার গণমাধ্যমগুলো আমাকে এই ব্যাপারে সত্য প্রকাশ করে সহায়তা করবেন। কারণ দীর্ঘ সময় মিডিয়াতে কাজ করার সুবাধে তাদের কাছে আমার এই দাবি থাকতেই পারে। এদিকে টানা চার মাস পর গত ৭ জুলাই মিজানুর রহমান আরিয়ানের ‘প্রাণ প্রিয়’ নাটকের মাধ্যমে শুটিংয়ে ফিরেন অপূর্ব। তবে একদিনের মাথায় ইউনিটের দুজন সদস্যের করোনা পজিটিভ ধরা পড়ায় কোয়ারেন্টাইনে যেতে হয় তাকে। এই সময়ে দুই দফা করোনা টেস্ট করে ফলাফল নেগেটিভ নিয়ে ফের শুটিংয়ে ফিরেছেন তিনি। ‘প্রাণ প্রিয়’ নাটকের কাজ শেষ করে একই নির্মাতার ‘জানবে না কোনদিন’ নাটকে অভিনয় করছেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর