মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
করোনা ঝুঁকি নিয়েই প্রতিদিন লেনদেন করছেন সোনালী ব্যাংকের দেড়হাজার গ্রাহক গাংনীতে পুকুর থেকে ২ বছরের শিশু কন্যার মরদেহ উদ্ধার জীবননগর গৃহ শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ, থানায় যেয়ে তিরস্কৃত বাবা-মেয়ে যুক্তরাষ্ট্রে সৌদি যুবরাজের বিরুদ্ধে সমন জারি বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন জানান শেখ মেহেদী হাসান সুমন জীবননগর থানার আয়োজনে ওয়ার্কশপ অনুষ্ঠিত আলমডাঙ্গায় সাব রেজিস্টার বিলম্বে অফিসে আসায় ব্যাপক জন দূর্ভোগঃ দূর্ভোগ সৃস্টি না করতে সতর্ক করলেন উপজেলা চেয়ারম্যান ও ইউএনও ঝিনাইদহে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক হরিণাকুণ্ডুতে ইউএনও আসার খবরে বাবা-মেয়ে উধাও মাদক সেবনের সময় আটক ৮

সিঙ্গাপুরে ঋতুপর্ণা দুর্ঘটনার শিকার

Reporter Name / ৬৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১২:০১ পূর্বাহ্ন

বিনোদন নিউজ ডেস্ক : সিঙ্গাপুরে সাইকেল চালাতে গিয়ে দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত দুর্ঘটনার শিকার হয়েছেন। লকডাউনে নিজেকে ফিট রাখতেই নিয়মিত সাইকেল চালান ঋতু। নিজেকে ফিট রাখতে গিয়েই এই অঘটনের শিকার হয়েছেন। ঋতুপর্ণা জানান, চলন্ত সাইকেল নিয়ে ডান দিকে ইউটার্ন নিতে গিয়ে সামলাতে না পেরে বেকায়দায় পড়ে যান তিনি। এই সময় ডান হাতের কবজিতে ভীষণ আঘাত পান। অবশ হয়ে যায় হাত ও আঙুল।
দুর্ঘটনার পরই চিকিৎসকের কাছে গিয়েছিলেন ঋতুপর্ণা। চিকিৎসক জানিয়েছেন, আঘাতটা একটু বেশিই লেগেছে; তবে হাড়ে কোনো চিড় ধরেনি।
লকডাউনের কারণে কলকাতায় আপাতত কাজ না থাকায় সিঙ্গাপুরে বসেই নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। সেখানে ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েট নিয়ে বেশ ব্যস্তই রয়েছেন এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর