শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জাতীয় শোক দিবস উপলক্ষে দামুড়হুদার কার্পাসডাঙ্গার বাজার সমিতির দোয়া মাহফিল জাতীয় শোক দিবস উপলক্ষে দামুড়হুদার কাঞ্চনতলায় দোয়া মাহফিল ঝিনাইদহ বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী,, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল আলমডাঙ্গা উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদাত দিবস পালন আলমডাঙ্গায় উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর  শাহাদত বার্ষিকী পালিত আলমডাঙ্গায়  যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদত বার্ষিকী পালিত চুয়াডাঙ্গার হিজলগাড়ী বাজারে মীর সুপার মার্কেট চত্বরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন ইবিতে জাতীয় শোক দিবস পালিত পাইকগাছায় আওয়ামী লীগের বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালন করেছে

ঘনিষ্ঠতাই ওদের ফাঁদ, নারীসহ আটক ৫

Reporter Name / ৬৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ১১:৫৮ অপরাহ্ন

নাটোর প্রতিবেদকঃ রাজধানী থেকে বাসে করে ব্যবসায়ী মিজানুর যাচ্ছিলেন চাঁপাইনবাবগঞ্জে। একই বাসের যাত্রী ছিলেন সাথী। তিনি যাবেন বানেশ্বরে। যাত্রা পথে সিরাজগঞ্জে দুইজনের মুঠোফোন নম্বর দেয়া-নেয়া। পরে বাসে গল্প থেকে নৈকট্য। এর একদিন পরেই নাটোরে প্রতারণার ফাঁদে পড়ে সর্বস্ব খোয়ান ব্যবসায়ী মিজানুর। মিজানুরের বাড়ি চাঁদপুরের শাহরাস্তি উপজেলায়। সাথী রাজশাহীর হলিদাগাছি এলাকার মামুনুর রহমান বাবুর স্ত্রী। নাটোর পুলিশের অভিযানে আটক হয়েছেন সাথীসহ প্রতারক চক্রের পাঁচ সদস্য। উদ্ধার করা হয়েছে এক লাখ টাকা। বুধবার দুপুর ১২টার দিকে নাটোরের এসপি লিটন কুমার সাহা সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় সদর থানার ওসি জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। আটক অন্য সদস্যরা হলেন নাটোর সদর থানার ফুলস্বর এলাকার আবুল হোসেন, নাটোর সদরের নিশ্চিন্তপুর গ্রামের বিকাশ এজেন্ট ফারুক, অর্জুনপুর গ্রামের হোসেন আলী ও রাজশাহীর চারঘাট থানা এলাকার শিবপুর গ্রামের সিএনজি চালক নজু। চক্রের আরেক সদস্য শহিদুল ইসলামকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

সদর থানার ওসি জাহাঙ্গীর আলম ও এসপি লিটন কুমার সাহা জানান, মিজানুর রহমানের সঙ্গে গত ১৪ জুলাই রাজধানীর কল্যাণপুর থেকে ছাড়া হানিফ পরিবহনের একটি বাসে পরিচয় হয় সাথীর। পথে সিরাজগঞ্জে যাত্রা বিরতির সময় পরস্পর মোবাইল নম্বর বিনিময় করে। এরপর বানেশ্বর নামার আগ পর্যন্ত পরস্পরের গল্প আর নৈকট্য হয়। ১৫ জুলাই রাত সাড়ে ৭টার দিকে সাথী মিজানুরকে ফোন দিয়ে বানেশ্বর আসতে বলে। সেখানে পৌঁছার পর সিএনজিতে তারা নাটোর সদর উপজেলার ফুলস্বর গ্রামের জমির উদ্দিন সরকারের বাড়িতে ওঠে। পরিকল্পনা অনুযায়ী সেখানে পৌঁছে সাথীর ফিটিং চক্রের সহযোগীরা। তারা মিজানুরকে বেঁধে, মারপিট শেষে ভয় দেখিয়ে বিভিন্ন বিকাশ নম্বরে ২ লাখ ও ১০ হাজার টাকা নিয়ে নেয়। এরপর আবুল ও শহিদুল মোটরসাইকেলে মিজানুরকে আহম্মদপুরে নামিয়ে দেয়। পরে ভুক্তভোগী মিজান নাটোর সদর থানায় আবুল, সাথী ও শহিদুলের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনের বিরুদ্ধে অভিযোগ দেন। অভিযোগ পেয়ে পুলিশ ওই পাঁচ প্রতারককে সিএনজিসহ আটক করে। পরে আবুলের বাড়ি থেকে এক লাখ টাকা উদ্ধার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর