সোমবার, ১৭ মে ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দুর্ভোগকে সঙ্গী করে বরিশাল থেকে রাজধানীমুখী মানুষের ভিড় ঈদ শেষে কর্মস্থলে ফেরা, পথে পথে ভোগান্তি শারিরীক প্রতিবন্ধী সুমাইয়া খাতুন সুমিকে তার পিতা-মাতার কাছে ফিরিয়ে দিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার মেহেরপুরের ইরা একজন জনপ্রিয় নিয়মিত ফুড ব্লগ নির্মাতা লোহাগড়ায় র‌্যাব-৬ এর অভিযানে ইয়াবাসহ ১ জন আটক শিবগঞ্জে ফ্রী ফায়ার গেম খেলার জন্য স্মার্টফোন কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা ভিক্ষুকের টাকা উদ্ধার করে দিলো বেনাপোল পৌর্ট থানা পুলিশ দর্শনায় পরিচয় গোপন করে প্রেমিকাকে কৌশলে হোটেলে নিয়ে ধর্ষণ চেষ্টা:প্রেমিক আটক ইকবাল আহম্মেদ এর হুইল চেয়ারকে ব্যবহার উপযোগী করে দিলেন-চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম দর্শনা থানা পুলিশের বিশেষ অভিযানে জুয়ার সরঞ্জাম ও নগদ টাকা সহ ৮ জোয়াড়ি আটক

জীবননগর থানা পুলিশের ঝটিকা অভিযানে গোয়াল পাড়া গ্রাম থেকে ৭ জুয়াড়ী আটক

Reporter Name / ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১৭ মে ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের গোয়ালপাড়া গ্রামে পুলিশের ঝটিকা অভিযানে জুয়ার বোর্ড থেকে নগদ টাকা সহ ৭ জুয়ারীকে আটক করা হয়। জীবননগর থানা সুত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়ার নেতৃত্বে এস আই নাহিরুল, এস আই গাফফার,এস আই মুস্তাফিজ, এএসআই ইমানুল, এএসআই কামরুজ্জামান সহ সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্তবর্তী গ্রাম গোয়াল পাড়ায় অভিযান চালায়।

এসময় গোয়ালপড়া গ্রামের ফরজ হোসেনের পরিত্যক্ত রান্না ঘর থেকে জুয়ার বোর্ড থেকে ৭ জন কে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতরা হলেন গোয়ালপাড়া গ্রামের ইকার আলীর ছেলে আলআমিন(২৮),মদফল মালিথার ছেলে ইব্রাহীম(৩৫),ফকির চাঁদের ছেলে কামাল হোসেন (৩৭),খোরশেদের ছেলে ইসমাইল (৩৫), আতিয়ার বিশ্বাসের ছেলে মজনু (৩০), রহমবারীর ছেলে সাইফুল (৩০), পুইটের ছেলে রিপন (২৫)। শনিবার গভীর রাতে তাদের আটকের পর থানা হাজতে রাখা হয়।
এ বিষয়ে জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান জীবননগর উপজেলায় কোনপ্রকার মাদক ও জুয়া কে প্রশ্রয় দেওয়া হবে না। সব রকম অপরাধ কমাতে প্রতিদিনই পুলিশ ঝটিকা অভিযান চালাবে। এবং আটককৃত ৭ জুয়াড়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হবে। এছাড়াও তিনি জানান যেকোন অপরাধ ঠেকাতে প্রয়োজনে পুলিশের সহযোগিতা নিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর