রবিবার, ১২ জুলাই ২০২০, ০৯:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামালপুরে যমুনা ব্রহ্মপুত্রের পানি বিপদসীমার ওপরে, পানিবন্দি হাজারও মানুষ ঝিনাইদহে আর একজনের করোনাই মৃত্যু কোভিড-১৯ মোল্লাহাটে নতুন করে হাসপাতালের দুই স্টাফ সহ ৩ শনাক্ত বাগেরহাটে বজ্রপাতে নিহত-১ শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে একই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি দুলাভাইয়ের অভিযোগ পারকৃষ্ণপুর-মদনা হাফেজিয়া মাদ্রাসায় এতিমদের সাথে কিছু সময় কাটালেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহিয়া খান লালপুরের ওয়ালিয়ায় বর্ষন না হতেই ‘বন্যা’, পানি বন্দি ৫’শতাধিক মানুষ, ভোগান্তি চরমে জেলা গোয়েন্দা শাখা নরসিংদী কর্তৃক ৫০০ পিস ইয়াবাসহ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার ০২ নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে নরসিংদী জেলা পুলিশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জন্য করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রী ডাঃ শামীম কবিরের হাতে তুলে দিলেন এমপি ছেলুন

প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলো সেচ্ছাসেবী সংগঠন আমরা করব জয় একদিন

Reporter Name / ২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই ২০২০, ০৯:০৪ অপরাহ্ন

দেলোয়ার হোসেন লাইফ, নাটোর জেলা প্রতিনিধি: নাটোর বড়াইগ্রাম উপজেলার ভরতপুর গ্রামে বৃহস্পতিবার সকালে প্রতিবন্ধী রিপন (২৫) কে হুইল চেয়ার প্রদান করা হয়েছে। রিপন উপজেলার তালশো গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
প্রতিবন্ধী সংগঠণ আমরা করবো জয় একদিন এর কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সাইফুল ইসলামের মাধ্যমে হুইল চেয়ারটি দেয়া হয়। এ সময় বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি অহিদুল হক, ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন চাঁন্দু, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আসাদুল ইসলাম আসমত, স্বজন সমাবেশের যুগ্ন আহবায়ক সোহেল সরকার উপস্থিত ছিলেন। সাইফুল ইসলাম জানান, সংগঠণের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেনের কাছে রিপনের জন্যে একটি হুইল চেয়ার চেয়ে লিখিত আবেদন করি।
পরে আনোয়ার হোসেনের পরিচালানায় ফেসবুক পেইজ সাহায্যের হাত এর এডমিন রবিউস সানির সহযোগীতায় রিপনকে একটি হুইল চেয়ার দেয়া হয়।
সংগঠণের সভাপতি আনোয়ার হোসেন বলেন সমাজের অর্থশালী, বিত্তবানরা সংগঠণের সাথে থাকলে অসহায় ও প্রতিবন্ধীদের সহযোগীতা করতে পারবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর