মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশে আরও ৩২ মৃত্যু, নতুন শনাক্ত ২২৩০ হরিনাকুন্ডুতে অবৈধ লাটাহাম্বা তৈরির দায়ে জরিমানা রাণীনগরে নিখোঁজের চার দিনের মাথায় পুকুর থেকে বৃদ্ধের ভাসমান লাশ উদ্ধার চুয়াডাঙ্গা জেলা পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনাসভায় পুলিশ সুপার জাহিদুল ইসলাম ক্যাম্প পর্যায়ের শ্রেষ্ট এস আই নির্বাচিত হলেন কার্পাসডাঙ্গা ফাঁড়ির এস আই জুয়েল চুয়াডাঙ্গায় নিজ বাড়িতে জায়গা নেই গর্ভ ধারনি মায়ের, অভিযোগ গড়িয়েছে থানায় ঝিনাইদহে আবাদি জমিতে খাল খননের প্রতিবাদে মানববন্ধন দুই সাংবাদিকের নামে মামলায় ঝিনাইদহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কোটচাঁদপুরে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু গাংনীতে মহিলা সমাবেশে এমপি খোকন

অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সরকার কঠোরঃ কাদের

Reporter Name / ৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:৩১ অপরাহ্ন

জাগো দেশ ডেস্কঃ যেকোনো অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি আজ ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির আয়োজিত করোনা ভাইরাসে আক্রান্ত রেড জোনভুক্ত জেলা এবং বন্যায় ক্ষতিগ্রস্ত জেলাসমুহের বিভিন্ন হাসপাতালে উন্নতমানের ভাইরাস প্রতিরোধ সামগ্রী প্রতিনিধিদের মাধ্যমে বিতরণ অনুষ্ঠানে তাঁর বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে এ মন্তব্য করেন। করোনা সংকটের পাশাপাশি বন্যা দূর্গত অসহায় মানুষের সুরক্ষায় সরকারের জন্য নতুন আরেকটি চ্যালেঞ্জ উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, প্রতি বছর নানান ধরনের প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলায় বাংলাদেশের সক্ষমতা বিশ্বব্যাপি প্রশংসিত হয়েছে সংকটের সাহসী ও মানবিক নেতৃত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা জন্য। তিনি বলেন, দুর্যোগকালে মানবিকতার আধার ও আস্থার ঠিকানা শেখ হাসিনা সবসময় অসহায় মানুষের পাশে আছেন। ওবায়দুল কাদের বলেন, হাসপাতালে নমুনা পরীক্ষার ভূয়া সনদ,প্লাজমা ডোনেশন, সুরক্ষাসামগ্রী ক্রয়, হাসপাতালের যন্ত্রপাতি সংগ্রহসহ স্বাস্থ্যখাতে নানান অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের শুদ্ধি অভিযান শুরু হয়েছ এবং অব্যাহত থাকবে। তিনি বলেন, অপরাধীর কোনো দলীয় পরিচয় নেই, যতই ক্ষমতাধর হোক তাকে আইনের আওতায় আসতে হবে। ওবায়দুল কাদের হুশিয়ার করে বলেন, যারা জনগণের অসহায়ত্ব নিয়ে অবৈধ ব্যবসা করছে, প্রতারণা করছে, তাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতিতে অটল।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকারের নানামূখী উদ্যোগের অংশ হিসেবে ৫০ লাখ মানুষের মধ্যে ২৫০০ টাকা প্রদান করা হচ্ছে, ইতিমধ্যে কিছু কিছু অসামঞ্জস্য ধরা পড়ায় সরকার নিজ উদ্যোগেই তদন্ত পূর্বক যাচাই বাছাই করে প্রকৃত অসহায়দের নিকট সহায়তার টাকা দিচ্ছে। পরে ত্রাণ ও সমাজকল্যান উপকমিটির উদ্যোগে প্রতিনিধিদের মাঝে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, এসএম কামাল হোসেন ও সাখাওয়াত হোসেন শফিক, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃনাল কান্তি দাস, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানা, উপদপ্তর সম্পাদক সায়েম খান ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য শাহাবুদ্দিন ফরাজি এবং আনিসুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর