রবিবার, ১২ জুলাই ২০২০, ০৯:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঝিনাইদহে আর একজনের করোনাই মৃত্যু কোভিড-১৯ মোল্লাহাটে নতুন করে হাসপাতালের দুই স্টাফ সহ ৩ শনাক্ত বাগেরহাটে বজ্রপাতে নিহত-১ শৈলকুপায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে একই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি দুলাভাইয়ের অভিযোগ পারকৃষ্ণপুর-মদনা হাফেজিয়া মাদ্রাসায় এতিমদের সাথে কিছু সময় কাটালেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইয়াহিয়া খান লালপুরের ওয়ালিয়ায় বর্ষন না হতেই ‘বন্যা’, পানি বন্দি ৫’শতাধিক মানুষ, ভোগান্তি চরমে জেলা গোয়েন্দা শাখা নরসিংদী কর্তৃক ৫০০ পিস ইয়াবাসহ তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার ০২ নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে নরসিংদী জেলা পুলিশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জন্য করোনা প্রতিরোধক ও চিকিৎসা সামগ্রী ডাঃ শামীম কবিরের হাতে তুলে দিলেন এমপি ছেলুন বাগেরহাটে জলের সংকট নিরসনে পানির ট্যাংক বিতরণ

গাইবান্ধায় বজ্রপাতের আঘাতে গরুসহ এক কৃষকের মৃত্যু

Reporter Name / ৩০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই ২০২০, ০৯:০১ অপরাহ্ন

আমিরুল ইসলাম কবির, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধায় গরু আনতে গিয়ে বজ্রপাতের আঘাতে বুলবুল মন্ডল(৩৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে। জানা গেছে,রবিবার ৫জুলাই কৃষক বুলবুল তার বাড়ির পাশে মাঠ থেকে গরু আনতে গেলে হঠাৎ আসমান থেকে ছুটে আসা বজ্রপাতের আঘাতে তার করুণ মৃত্যু হয়। এসময় বুলবুলের একটি এবং তার প্রতিবেশী আইয়ুব আলীর একটি গরু মারা যায়। বজ্রপাতের আঘাতে নিহত বুলবুল মন্ডল উপজেলার পদুমশহর ইউনিয়নের আব্দুস ছাত্তার মন্ডলের ছেলে।

এ বিষয়ে পদুমশহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুজ্জামান স্বপন জানিয়েছেন,ঘটনাটি সম্পর্কে আমিও শুনেছি এবং তিনি শোক প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর