রবিবার, ১৪ জুন ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে দুই শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেফতার ১ বঙ্গবন্ধুর আদর্শের এক পরীক্ষিত সৈনিক হারালাম: প্রধানমন্ত্রী ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক শেখ আবদুল্লাহর মৃত্যুতে স্পিকারের শোক করোনাভাইরাসে স্বাস্থ্য সচিবের স্ত্রীর মৃত্যু লক্ষ্মীপুরে ছিনতাই মামলায় কারাগারে থাকা ৪ তরুণকে হিরামনির হত্যাকারী হিসেবে ফেসবুকে প্রচার ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ আর নেই আলমডাঙ্গায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ মাদক সেবীর কারাদন্ড জীবননগরে হার্ট, কিডনি ও অন্যান্য অঙ্গ বাইরে নিয়ে এক অদ্ভুত শিশু জন্ম আলমডাঙ্গায় ধর্ষণ অপচেষ্টায় ব্যর্থ হয়ে শারীরিক নির্যাতনে অভিযোগ তুলে যুবকের বিরুদ্ধে পাইকপাড়ার প্রবাসির স্ত্রীর সংবাদ সম্মেলন

জীবননগরে হার্ট, কিডনি ও অন্যান্য অঙ্গ বাইরে নিয়ে এক অদ্ভুত শিশু জন্ম

Reporter Name / ৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ১৪ জুন ২০২০, ০৯:৪৩ পূর্বাহ্ন

জীবননগর প্রতিনিধিঃ চুয়াডাঙ্গার জীবননগরে হার্ট, কিডনি ও অন্যান্য অঙ্গ বাইরে নিয়ে এক অদ্ভুত শিশু জন্ম গ্রহণ করেছে। জীবননগরের মনোয়ারা সনো সেন্টার এ্যাণ্ড নার্সিং হোমে শনিবার ১৩ জুন রাত ১০টার দিকে শিশুটির জন্ম হয়।

জানা গেছে , মহেশপুর উপজেলার গোকুলনগর গ্রামের মোঃ মামুনের স্ত্রী মোছাঃ লাফিদা খাতুন (২০) শনিবার রাত ৯টার দিকে জীবননগরের মনোয়ারা সনো সেন্টার এ্যাণ্ড নার্সিং হোমে ভর্তি হন। আলট্রাসনো করে বাচ্চাটিকে মৃত ঘোষণা করা হয়। সকাল থেকেই বাড়ীতে রোগীর ব্লিডিং হচ্ছিল এবং বাচ্চার কোন নড়াচড়া পাওয়া যাচ্ছিল না। শনিবার রাত ১০টার দিকে রোগীর অভিভাবকের সম্মতিতে রোগীটির সিজার করেন ডা. জুলিয়েট পারউইন স্নিগ্ধা ও ডা. রফিকুল ইসলাম। সিজার করে রোগীর পেট থেকে বাচ্চাটি বের করার পর দেখা যায় বাচ্চাটির পেটের ভেতরের অংশগুলো পেটের বাইরে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর