শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মোরেলগঞ্জে ঘেরের ভেড়িতে করলা চাষে লাভবান কৃষকের মুখে মিষ্টি হাসি আমি যে তোর — আলমডাঙ্গায় আইন শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।যে কোন সময়ের চেয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল চুয়াডাঙ্গায় ‘জিনের বাদশা’ নিয়ে গেল দেড় লাখ টাকা সেই শাবনূরের সন্তানের দায়িত্ব নিলেন ইউএনও শাহাদাৎ হত্যা: তিনজনের যাবজ্জীবন চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ চুয়াডাঙ্গা ভি. জে. সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭২ সালের এসএসসি ব্যাচের বন্ধু মিলনমেলা আসন্ন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগ চুয়াডাঙ্গা সদর উপজেলা আনসার-ভিডিপি’র জনসচেতনতামূলক কোভিড-১৯টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালী ও আলোচনা সভা

কমলগঞ্জে কাতার প্রবাসী সফিকুল ইসলামের পক্ষথেকে ইফতার ও ঈদ উপহার বিতরণ

Reporter Name / ৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

এম এ কাদির চৌধুরী ফারহান: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের কাতার প্রবাসী আলহাজ্ব কারী মাওলানা মোঃ শফিকুর রহমান (শাফি) এর পক্ষথেকে উপজেলার পৌর ও সদর ইউনিয়ন এলাকায় ৫শত পরিবারের ( রোজাদারদের) মাঝে ইফতার সামগ্রী ও রাতে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়। শনিবার (২২ মে) কমলগঞ্জ পৌরসভার উপজেলা চৌমুহনী, ভানুগাছ বাজার চৌমুহনী ও সদর ইউনিয়নের বটেরতলা, এলাকায় উক্ত ইফতার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অালহাজ্ব অধ্যাপক মোঃ রফিকুর রহমান, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলা আওয়ামীলগের সাধারন সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান, সাবেক উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন, মাধবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী নারায়ন, কমলগঞ্জ উপজেলা সংবাদিক ফোরামের সভাপতি এম এ ওয়াহিদ রুলু, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাকের আলী সজিব, ছাত্রলীগ নেতা জাকির হোসেন পান্না প্রমুখ।
উল্লেখ্য, তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ৫০ টি হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, তের, পেয়াজ, আলু বিতরণ করেন। এ পর্যন্ত উপজেলার বিভিন্ন মসজিদের ২০ জন ইমাম কে জনপ্রতি ১ হাজার টাকা করে নগদ অর্থ ও ঈদ উপহার প্রদান করেন। এলাকার উপকার ভোগীরা তাকে দানবীর বলেও আখ্যা দিয়েছেন। তারা তার দীর্ঘ হায়াতের জন্য দোয়া করছেন। কাতার প্রবাসী আলহাজ্ব কারী মাওলানা মোঃ শফিকুর রহমান (শাফির) আলাপকালে বলেন- শুধু রমজান মাসে আমি আমার নিজস্ব তহবিল থেকে প্রায় ৪লক্ষ টাকার নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছি । আমি চেষ্টা করছি এধারা অব্যাহত রাখার জন্য সবাই অামার জন্য করবেন, সবাইকে ঈদ মোবারক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর