বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
‘টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে’ অধীনস্থ পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে নিজ নিজ কর্তব্য পালনের নির্দেশ কল্যাণ সভায় পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক দামুড়হুদা মডেল থানা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী আটক ৫ পিলখানা ট্র্যাজেডি: নিহতদের শ্রদ্ধায় স্মরণ দামুড়হুদা উপজেলায় গাছে গাছে ফুটেছে সজনে ফুল সাতক্ষীরায় ভ্রাম্যমান অভিযানে ১টি ইট ভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা দামুড়হুদা নতিপোতা ইউনিয়ন বিট পুলিশিং উদ্বোধন করেন দামুড়হুদা সার্কেল আবু রাসেল দর্শনা টু মুজিবনগর সড়কের উন্নয়ন কাজ কালভার্ট নির্মানে নেই কোন সতর্ক চিহ্ন:প্রতিদিন ঘটছে ছোটবড় দূর্ঘটনা কুড়ুলগাছিতে অগ্নিকান্ডে ঘরবাড়ি ভস্মিভূত:নগদ টাকা সহ আসবাব পত্র পুড়ে ছাই:ফায়ার সার্ভিসের হস্তক্ষেপে আগুন নিয়ন্ত্রনে

অবশেষে জানা গেল অপূর্বর দ্বিতীয় সংসার ভাঙার কারণ

Reporter Name / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৪:২২ অপরাহ্ন

অপূর্ব-অদিতি

নিবোদন প্রতিবেদকঃ ২০১১ সালে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে ক’রেন অভিনেতা জিয়া’উল ফারুক অপূর্ব। সু’যোগ হলেই স্ত্রী’কে নিয়ে নানা অনু’ষ্ঠানে হাজির হতেন অপূর্ব। শো’বিজের সুখী দম্পতি হিসেবে এতদিন উ’চ্চারিত হতো তাদের নাম। সেই আদর্শ দম্পতির হঠাৎ বিচ্ছে’দের খবরে বি’স্মিত শো’বিজের মানুষ। কেন ভাঙলো তাদের সংসা’র? এই প্রশ্ন উঠে আসছে। কিন্তু বিচ্ছে’দের ব্যাপা’রে তারা কেউই এ নিয়ে মুখ খুল’ছেন না।

খোঁজ নিয়ে জানা গেছে, তাদের সম্পর্ক ভা’ঙনের শুরু গত বছরের শেষ দিকেই। দু-একজন অভিনেত্রীর সঙ্গে অ’পূর্বর ঘনি’ষ্ঠতা মেনে নিতে পারে’ননি অ’দিতি। এছাড়া এ নায়ক নাকি পর’কীয়ায় জড়ি’য়ে’ছেন বলে সন্দেহ করেন তার স্ত্রী। এ নিয়ে মনো’মালিন্য চলতে থাকে দুজনের। অপূর্ব অনেক চে’ষ্টা করেন স্ত্রীকে বোঝাতে। তিনি ওইসব অভি’নেত্রী’দের দিয়েও অদিতির সঙ্গে নাকি কথা বলিয়ে ’ছিলেন। তাতে লাভ হয়নি। শুধু তাই নয়, অপূর্ব তার স্ত্রীর গল্প দিয়ে বেশকিছু নাটক তৈরি করে তাতে অভি’নয় করে স্ত্রীকেও শোবিজে পরি’চিত করে তোলার
চেষ্টা করেন। স্ত্রীর মনের স’ন্দে’হ দূর করার চেষ্টা করেন।

এরপরও কিছু ঘট’নাকে কেন্দ্র করে দুজনের মধ্যে দূ’রত্ব বাড়তে থাকে। সেই দূরত্বের জেরে ডিভোর্সের সি’দ্ধান্ত নেন অদিতি। শে’ষপ’র্যন্ত সেই সিদ্ধান্তই বা’স্তবা’য়ন হলো। অদিতি এক স্ট্যা’টাসে অপূর্বর সঙ্গে ডিভোর্সের আভাস দিয়েছেন। এ বি’চ্ছে’দের ফলে তাদের ৯ বছরের দাম্পত্য জীব’নের ইতি ঘটলো।
অপূর্ব অপূর্ব-অদি’তির ঘরে জায়ান ফারুক আয়াশ নামে এক পুত্র রয়েছে। বাবা-মায়ের বি’চ্ছেদে ছেলে কার সঙ্গে থাকবে সে ব্যা’পারে জানা যাবে তারা মুখ খোলার পর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর