বুধবার, ২৯ জুলাই ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী ঝাটিক অভিযানে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক জীবননগর সাংবাদিক এ,আর ডাবলুর পুত্রের জন্মদিন পালন জীবননগরের উথলীতে রাবা ফাউন্ডেশন এন্ড গ্রন্থাগারের শুভ উদ্বোধন গাংনীতে কফি হাউসে বসে পরকীয়া প্রেমিকার সামনে সেনা সদস্যের আত্মহত্যার নাটক মেহেরপুরে পুলিশ সদস্যদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ মেহেরপুরে ডিবি পুলিশের মাদক বিরোধী অভিযোগ ১০ পিচ ইয়াবাসহ ছোট বাবু আটক মেহেরপুরের কামদেবপুরে মানসিক ভারসাম্যহীন মায়ের আঘাতে মেয়ের মৃত্যু মেহেরপুরে বেসরকারী সংস্থার উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ মেহেরপুরের সাবেক জেলা প্রশাসক মোঃ আতাউল গনি করোনায় আক্রান্ত ঈদে টাঙ্গাইল মহাসড়কে যানজট নিরসনে মাঠে থাকবে ৬০০ পুলিশ

বাগমারা তাহেরপুরে জামায়ের অত্যাচারে শাশুড়ি বিষ পান করে আত্মাহত্যা

Reporter Name / ৬০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ২৯ জুলাই ২০২০, ০৬:৫৩ পূর্বাহ্ন

রাজশাহী বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৭ নাম্বার ওয়ার্ডের দক্ষিন কোয়ালীপাড়া গ্রামের মোছাঃ হাসিনা বেগম (৪০)বিষপান করে আত্মহত্যা করে। গত বৃহস্পতিবার (১৪মে)বিকাল ২ ঘটিকার সময় জামায়ের অত্যাচার সইতে না পেরে নিজ বাসায় বিষপান করে,পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭ টাই মারা যান। পুলিশ নিহতের লাশ ময়নাতদন্ত করে শুক্রাবার বিকাল তিনটাই পরিবারের কাছে হস্তান্তর করে। বাদীপক্ষ নিহত হাসিনা বেগমের ছোট ভাই মোঃ সাকিম মৃধা(৩৫) সাংবাদিকদের জানায় নিহত হাসিনার সৎত জামাই মোঃ আজগর আলী পিতা মোঃ সামাদ সাং দক্ষিণ কোয়ালীপাড়া নিহত হাসিনার মেয়েকে গত মঙ্গলবার প্রচুর মারধর করে ও বাসা হতে বাহির করে দেবে বলে হুমকি দেয় এবং নানা অকথ্য ভাষায় গালিগালাজ করে সৎত শাশুড়ি ও শালী মোছা জুথি খাতুন কে এগুলো সইতে না পেরে শাশুড়ি নিজ বাসায় বিষপান করে মারা যান।

নিহত হাসিনা বেগমের মেয়ে মোছাঃ জুথি খাতুন (১০) তিনি বলেন আমার দুলাভাই মোঃ আজগর আলী প্রায় সময়ে আমাদের বিভিন্ন ভাবে অত্যাচার নির্যাতন করে, এর আগে আমার বাবার প্রথম স্ত্রীকেও ঠিক আমার মায়ের মতো অত্যাচার নির্যাতন করে বিষপান করিয়ে হত্যা করা হয়েছিলো ২০০৩ সালে এরপার আমার মায়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় আমার বাবা, যা সজ্জকরতে পারেনা জামাই।তারি ধারাবাহিকতায় আজ জীবন দিতে হলো আমার মাকে। আজ আমি এতিম অসহায় হয়ে গেলাম। আমি আমার মায়ের হত্যাকারী দুলাভাই এর বিচার চাই। এ বিষয়ে বাগমারা থানার এস আই লুৎফর রহমান জানান,বিষয়টি আমাদের থানার নজরে আছে তদন্ত করে দোষীদের আইনের আওয়াতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর