সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

মোহনপুরে সাংবাদিক শাহীনের ওপর হামলার ঘটনায় গ্রেফতার- ১

Reporter Name / ১৩৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

লিয়াকত হোসেনঃরাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহীন সাগরের ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম কাউসার (২২)। তিনি ধুরইল তালুকদারপাড়া গ্রামের মৃত আমানের ছেলে। গতকাল বৃহস্পতিবার বিকেল ৫ টার দিকে উপজেলার ধুরইল বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন মোহনপুর থানার উপপরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, সাংবাদিক শাহিন সাগরের উপর হামলার ঘটনায় বৃহস্পতিবার মামলা দায়ের করেন তিনি। মামলা দায়েরের পর হামলার ঘটনায় সাথে জড়িত কাউসারকে বৃহস্পতিবার বিকেল ৫ টার সময় উপজেলার ধুরইল বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। সাংবাদিক শাহীন সাগরের করা মামলায় গ্রেফতার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হবে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।
এরআগে গত ১১ মে সোমবার ধুরইল বাজার হতে ইফতার শেষ করে রাত ৮ টার সময় সাংবাদিক শাহীন সাগর সঙ্গীয় শফিকুল ইসলাম পেশাগত দায়িত্ব পালন শেষে দুটি মোটরসাইকেলে বাড়ির ফিরছিলেন। পথে ধুরইল বাজার এলাকায় বাক্কারের নির্মাণাধীন বাড়ির সামনে পৌঁছাইলে আসামি কাউসারসহ অন্যান্য আসামীরা হত্যার উদ্দেশ্যে তাদের পথরোধ করে একযোগে ইটপাটকেল ছুড়তে থাকে। আসামীরা সাংবাদিক শাহীন সাগরকে হত্যার উদ্দেশ্যে বড় দুটি ইট নিক্ষেপ করলে তার মাথা ফেটে রক্তাক্ত গুরুতর জখম হয়। পরে সঙ্গীয় শফিকুল ইসলামসহ স্থানীয়রা মিলে সিএনজি গাড়িতে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। মাথায় জখমে ডাক্তার ৪ টি সেলাই করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর