শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে ছাত্র ফেডারেশনের বিক্ষোভ নাটুদাহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির মায়ের ইন্তেকাল জানাযা সম্পন্ন দামুড়হুদার জুড়ানপুর ফসলী জমি ধবংস করে চলছে মাটি কাটার মহোৎসব বুকের ব্যথা ‘বিএনপির সমাবেশ বানচালে’ হঠাৎ করেই ১৮ রুটে বাস চলাচল বন্ধ নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ দুপুরে মৃত্যু বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন: এলাকায় আলোচনার ঝড় কুষ্টিয়ায় র‍্যাবের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ছিনতাইকারী চক্রের সদস্য ভুয়া ডিবি সহ গ্রেফতার – ৫ দর্শনা ফিলিং স্টেশন থেকে একটি ট্রাক চুরির ঘটনা ঘটেছে বিডিআর হত্যাকান্ডের প্রত্যুষে কেন খালেদা জিয়া ক্যান্টনমেন্ট থেকে বেরিয়ে গেলেন প্রশ্ন তথ্যমন্ত্রী’র চকরিয়ায় পিকআপ চাপায় দুই মোটর সাইকেল আরোহী নিহত, আহত ১

জীবননগরে স্টুডেন্ট ডেভলপমেন্ট এসোসিয়েশনের পক্ষ হতে ঈদ সামগ্রী বিতরণ

Reporter Name / ১০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩২ অপরাহ্ন

সম্রাট হোসেন জীবননগর প্রতিনিধিঃ করোনাভাইরাস সারা পৃথিবীর ন্যায় বাংলাদেশ এক মহামারী আকার ধারণ করেছে। যার ফলে লকডাউন করা হয়েছে পুরো দেশ।যার ফলশ্রুতিতে বেকার হয়ে গেছে লক্ষ্য লক্ষ্য মানুষ সেই সাথে দেখা দিয়েছে সাধারণ গরিব ,অসহায় ও দুস্থ মানুষের মাঝে চরম খাদ্য সংকট। বিশেষ করে সাধারণ নিম্নবিত্ত এবং মধ্যবিত্ত পরিবারে চলছে একরকম নীরব দুর্ভিক্ষ। একই সাথে সাধারণ খেটে খাওয়া কর্মজীবী মানুষ জীবিকার সন্ধানে বাইরে না যেতে পেরে পুরো পরিবারসহ সইতে হচ্ছে এক প্রকার অমানবিক ক্ষুধার যন্ত্রণায়। তাছাড়া আসন্ন ঈদ-উল-ফিতর সামনে রেখে অসহায় দুস্থ ও গরিব মানুষের মাঝে বিরাজ করছে এক চরম সংকট মুহূর্ত।

এরই ধারাবাহিকতায় জীবননগরে স্টুডেন্ট ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন এর পক্ষ হতে সাধারণ গরিব অসহায় ও খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর এক মহতী উদ্যোগ গ্রহণ করে। এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার জীবননগর স্টুডেন্ট ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন এর কর্মীরা সাধারণ গরিব অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করেন।আর এ ঈদ সামগ্রী সরকারি নীতিমালা অনুসারে কোনরকম জনসমাগম না করে অসহায় দুস্থ ও গরিব মানুষের বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়া হয়। আর এ বিষয়ে জীবননগর পৌরসভার একজন ভূমিহীন কৃষক বলেন, সারা দেশের লোক ডাউনে আমার পরিবার সহ একপ্রকার অনাহারে দিন কাটাচ্ছি। চক্ষুলজ্জায় আমরা কাউকে কিছু বলতে পারিনি সুতরাং এই পেয়ে আমি ভীষণভাবে খুশি। তিনি আরো বলেন এই ঈদ সামগ্রী পেয়ে অন্তত আমার পরিবার ও সন্তান সহ ভালোভাবে ঈদের আনন্দ করতে পারবো।সেইসাথে তিনি স্টুডেন্ট ডেভলপমেন্ট অ্যাসোসিয়েশন এর এই তরুণ যুবকদের এই দুঃসময়ে গরীব অসহায় এবং দুস্থ মানুষের পাশে থাকার জন্য দোয়া করেন। একই সাথে জীবননগর পৌরসভার অসংখ্য স্বনামধন্য এবং গুণী ব্যক্তি এই তরুণদের ব্যতিক্রমী ও মহানুভবতার উদ্যোগকে স্বাগত জানিয়েছে। আর এই বিষয়ে স্টুডেন্ট ডেভলপমেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোহাম্মদ ফরহাদ রেজা বলেন, ঈদ সামগ্রী আমাদের এই সংগঠনের সামান্য কিছু প্রয়াস । আমাদের এই ক্ষুদ্র প্রয়াস কিছুটা হলেও আসন্ন ঈদে গরিব অসহায় ও দুস্থ মানুষের মাঝে কিছুটা হলেও হাসি ফোটাবে। এছাড়াও স্টুডেন্ট এসোসিয়েশন ডেভলপমেন্টের সভাপতি মোঃ মোস্তাফিজুর বলেন, আমাদের এই ঈদ সামগ্রী ঈদের আগ পর্যন্ত চলমান থাকবে। সেই সাথে আমরা আপ্রাণ চেষ্টা করব আমাদের সামান্য কিছু সামগ্রী অসহায় গরীব ও দুস্থ মানুষের মাঝে পৌছে দিতে। সেই সাথে তিনি সকলের কাছে দোয়া চান যাতে ভবিষ্যতে অসহায় দুস্থ ও গরীব মানুষের মাঝে এভাবে পাশে দাঁড়াতে পারেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর