শনিবার, ১১ জুলাই ২০২০, ০৪:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দেশে একদিনে আরো ৩০ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৮৬ শারীরিক-মানসিক নির্যাতনে অতিষ্ঠ হয়ে স্বামীকে হত্যা করেন বিউটি লক্ষ্মীপুরে অটোরিকশা চোর চক্রের তিনজন আটক মায়ের কবরে শায়িত হলেন সাহারা খাতুন পাইকগাছায় পূজা উদযাপন পরিষদের বৃক্ষ রোপন কর্মসুচি ও আলোচনা সভা অনু‌ষ্ঠিত ফকিরহাটে নিয়ন্ত্রন হারিয়ে নসিমন চালক নিহত দামুড়হুদার কুড়ুলগাছি গ্রাম থেকে দশম শ্রেণির দুই স্কুল ছাত্র গ্রেপ্তার, গ্রেপ্তারের পর বেরিয়ে এলো বাপ্পী ও শামীমের নানা কু-কীর্তি সজীব ওয়াজেদ জয় পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ৪২ বোতল ফেন্সিডিলসহ দুই যুবক আটক করোনায় আক্রান্ত সাবেক এমপি নুরুল হকের সুস্থতা কামনা করেছেন এমপি আক্তারুজ্জামান বাবু 

ধান ও চাল কেনায় অনিয়ম প্রতিরোধে সংবাদ সম্মেলন

Reporter Name / ৬৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১১ জুলাই ২০২০, ০৪:০৫ অপরাহ্ন

মাহফুজ মামুন, চুয়াডাঙ্গা প্রতিবেদক: বোরো ধান ও চাউল সংগ্রহে সরকারি নীতিমালার বাস্তবায়ন ও অনিয়ম প্রতিরোধে চুয়াডাঙ্গায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ মে) দুপুরে চুয়াডাঙ্গা মালোপাড়া ওয়েভ ফাউন্ডেশনের টেনিং সেন্টারে জেলা লোকমোর্চার আয়োজনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা লোকমোর্চার সভাপতি এ্যাডভোকেট আলমগীর হোসেন। লিখিত বক্তব্য তিনি বলেন, বোরো মৌসুমে ধান-চাউল কেনার যে সরকারি নীতিমালা আছে তা অনুসরণ করতে হবে। কোনো ধরনের অনিয়ম ও দুর্নীতি করা যাবে না। যারা কৃষক তাদের মধ্যে লটারি করে সঠিক নিয়মে ধান সংগ্রহ করতে হবে। জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসের প্রকৃত ডিলারদের কাছ থেকে চাল কিনতে হবে। সঠিক ভাবে ধান ও চাল কেনা হয় সে ব্যাপারে জেলা প্রশাসন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও জেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসের প্রতি আহবান জানানো হয় সংবাদ সম্মেলনে। জেলা লোকমোর্চার সকল সদস্য সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। লোকমোর্চার আয়োজনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলায় কর্মরত সাংবাদিকরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর