শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
সেই শাবনূরের সন্তানের দায়িত্ব নিলেন ইউএনও শাহাদাৎ হত্যা: তিনজনের যাবজ্জীবন চুয়াডাঙ্গায় পৃথক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২ চুয়াডাঙ্গা ভি. জে. সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৭২ সালের এসএসসি ব্যাচের বন্ধু মিলনমেলা আসন্ন দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে নির্বাচনী মতবিনিময় ও গণসংযোগ চুয়াডাঙ্গা সদর উপজেলা আনসার-ভিডিপি’র জনসচেতনতামূলক কোভিড-১৯টিকা গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালী ও আলোচনা সভা কুষ্টিয়া জেলার নবাগত পুলিশ সুপার খাইরুল আলমকে কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জীবননগরে ধারালো হাসুয়া দিয়ে কুপিয়ে স্ত্রী হত্যা করার অপরাধে স্বামী আব্দুস সালাম গ্রেফতার আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন বিট পুলিশের সভায় অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম দামুড়হুদা উপজেলায় শিক্ষা বৃত্তি, শিক্ষা উপকরণ, বাইসাইকেল বিতরণ ও গৃহনির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন অনুষ্ঠানে জেলা প্রশাসক

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ পরিবারের জন্য আইজিপি’র ঈদ উপহার

Reporter Name / ৯৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

জাগো দেশ ডেস্কঃ কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের পরিবারের পাশে রয়েছে বাংলাদেশ পুলিশ। প্রিয়জন হারানো এসব পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে তাদের জন্য ঈদ উপহার সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)। চলমান করোনা যুদ্ধে জীবন বিলিয়ে দেওয়া ৭ পুলিশ সদস্য ও গত বছর ২০১৯ সালে দায়িত্বরত অবস্থায় জীবন উৎসর্গকারী ১৯১ পুলিশ সদস্যের প্রত্যেকের পরিবারকে ঈদ উপহার সামগ্রী পাঠানো হয়েছে।

পুলিশ হেডকোয়ার্টার্স থেকে আজ ১৩ মে ২০২০ খ্রি বুধবার পাঠানো এসব উপহার সামগ্রীর মধ্যে রয়েছে খাদ্যদ্রব্য এবং ঈদের পোশাক। বাংলাদেশ পুলিশ কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদেরকে প্রতি বছর ১ মার্চ আনুষ্ঠানিকভাবে ঢাকায় এবং ঢাকার বাইরে প্রতিটি ইউনিটে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালনের মধ্য দিয়ে স্মরণ করে থাকে। এছাড়া, তাদের পরিবারের সদস্যদের যে কোনো প্রয়োজনে পুলিশ হেডকোয়ার্টার্সের কল্যাণ শাখা থেকে নিয়মিত খোঁজখবর নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর