মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

দামুড়হুদার কার্পাসডাঙ্গায় শাপলা টিভি বাংলা ত্রাণ বিতরণ

Reporter Name / ৩৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

শিমুল রেজা, জাগো দেশ প্রতিবেদকঃ প্রাণঘাতি এক ভাইরাসের নাম হচ্ছে করোনা ভাইরাস, এই ভাইরাসের কারণে দেশে অঘোষিত লকডাউন চলছে। এই ভাইরাসে আক্রান্ত হলে রয়েছে মৃত্যুঝুঁকি। আর এই ভাইরাসটি খুব কম সময়ের মধ্যে এক জায়গা থেকে অন্য জায়াগায় স্থানান্তর করতে পারে।ইতোমধ্যে বিশ্বের বিভিন্ন দেশে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এতদিন এই ভাইরাস বাংলাদেশের বাইরে থাকলেও এবার বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে এই করোনা ভাইরাস। আর বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ছড়াচ্ছে নারায়ণগঞ্জে। দিন দিন আশঙ্কাজনক হারে বেড়ে চলছে নারায়ণগঞ্জে আক্রান্তের সংখ্যা। সেই সাথে মৃত্যুর সংখ্যাও দিন দিন বেড়েই চলছে। এমনতাবস্থায় নারায়ণগঞ্জ সহ সারাদেশেই দুর্যোগ সৃষ্টি করছে এই প্রাণঘাতি করোনা ভাইরাস। প্রায় সকল শ্রেণির মানুষই বিপাকে পড়েছেন। বিশেষ করে দিনমজুর, শ্রমিক, অসহায় ও দরিদ্র অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন। দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শাপলা টিভি বাংলা এর চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ীয়, বনি ইয়ামিন, কার্পাসডাঙ্গার বিভিন্ন পয়েন্টে রিকশাচালক, অটোচালক, ঠেলাগাড়িচালকসহ বিভিন্ন শ্রেণীর দিনমজুর ও দুঃস্থ মানুষদের মধ্যে ত্রাণ সহায়তা প্রদান করেন।

মঙ্গলবার (১২ মে) সকাল ১০ টার দিকে অনলাইন নিউজ পোর্টাল শাপলা টিভি বাংলা নিজ সম্পাদকীয় কার্যালয় সামাজিক দূরত্ব বাজায় রেখে করোনা পরিস্থিতিতে দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে দুই শতাধিক পরিবারকে খাদ্য সামগী চাল-ডাল, পেঁয়াজ, রসুন, তেল,সাবান ও লবণসহ স্বাস্থ্য সুরক্ষার সামগ্রীর একটি করে প্যাকেট নিম্ন আয়ের একটি পরিবারের ৭ দিনের খাবার এক শতাধিক দরিদ্র মানুষের হাতে তুলে দেন খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক জনতার ইশতেহার সম্পাদক ও প্রকাশক এম এ হানিফ, শাপল টিভি বাংলা নির্বাহী সম্পাদক আব্দুল রহমান, ব্যবস্থাপনা পরিচালক মো: রফিকুল ইসলাম, সাংবাদিক এম জলিল ,সাংবাদিক রতন,সাংবাদিক ইকবাল রেজা, আরও উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল জাগো দেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক শিমুল রেজা, সাংবাদিক ফজলুসহ অনেকেই উপস্থিত ছিলেন। এসময় অনলাইন নিউজ পোর্টাল স্বপ্ন বানী পত্রিকার সম্পাদক ও প্রকাশক ইকবাল রেজা, তিনি তার বক্তব্য বলেন প্রতি কতৃজ্ঞতা জানান। এ মানবতার সেবা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তারা।
ত্রাণ বিতরণ কালে বক্তব্য রাখেন শাপলা টিভির চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ীয় বনি ইয়ামিন তিনি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়াতে পেরে আমার খুব ভালো লাগছে। ভবিষ্যতেও এই চেষ্টা অব্যাহত থাকবে। তিনি আরও বলেন করোনা ভাইরাস মোকাবেলায় দয়া করে আপনারা সবাই ঘরে থাকুন। সরকারী নির্দেশ মেনে চলুন। যদি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে ভালোবাসেন, আপনার পরিবারকে ভালোবাসেন তাহলে দয়া করে ঘরে থাকুন। আল্লাহপাকের নিকট প্রার্থনা করি।এই প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে সবাইকে রক্ষা করুক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর