শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক জেলা গোয়েন্দা শাখার (ডিবি), মাদক বিরোধী অভিযানে ছয়শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আটক- ১ মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগের মিলনমেলা-২০২১ এক সময় তারকা সংকট দেখা দিলে এদেশে কাজ করতে এসেছেন মুনমুন সেন, ঋতুপর্ণা সেনগুপ্তসহ আরও অনেক নায়িকারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পাখি ভ্যান উল্টে নিহত ১ আহত ২ মণিরামপুর থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভূক্ত আসামি ও ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক চলচ্চিত্রশিল্প কোনো সংকটই কাটিয়ে উঠতে পারছে না মোরেলগঞ্জে ঘেরের ভেড়িতে করলা চাষে লাভবান কৃষকের মুখে মিষ্টি হাসি আমি যে তোর — আলমডাঙ্গায় আইন শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।যে কোন সময়ের চেয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল

কমলগঞ্জে আশা’র খাদ্য সামগ্রী বিতরণের জন্য কমলগঞ্জ উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর

Reporter Name / ৮১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১০ অপরাহ্ন

এম এ কাদির চৌধুরী ফারহানঃ কমলগঞ্জে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মহীনদের জন্য আশা’র খাদ্য সামগ্রী বিতরণের জন্য কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে হস্তান্তর করে আশার কমলগঞ্জ ব্রাঞ্চ। আশার কর্মকর্তারা জানান, আশা বিশ্বের শীর্ষ আত্ননির্ভর ও স্ব- অর্থায়িত ক্ষুদ্রঋন সেবাদানকারী প্রতিষ্ঠান। আশা তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্ন আয়ের পরিবারের মাঝে সমগ্র বাংলাদেশে ১২ কোটি টাকার খাদ্য সামগ্রী বিতরণ করছে। এর অংশ হিসাবে ‘আশা’র কমলগঞ্জ ব্রাঞ্চ (১১মে) করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে বিতরণের জন্য আশা কমলগঞ্জ আঞ্চলিক অফিসের পক্ষথেকে বিতরনের জন্য দেয়া ২০০শত ব্যাগ খাদ্য সহায়তা গ্রহন করেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুল হক। প্রতি ব্যাগে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১কেজি লবন ও ১ লিটার তেল।
এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা সাংবাদিক ফোরামের সভাপতি এম এ ওয়াহিদ রুলু, ‘আশা’র পক্ষে উপস্থিত ছিলেন মোঃ আব্দুল কারাম আর এম কমলগঞ্জ সদর, মোঃ আকছির আরএম শ্রীমঙ্গল অঞ্চল, মোঃ তাজুল ইসলাম সিবিএম আশা কমলগঞ্জ ব্রাঞ্চ, এবিএম মোঃ জালাল উদ্দীন ও ব্রাঞ্চের কর্মীবৃন্দ।
ছবি সংযুক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর