রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত জীবননগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২ মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজ চক্র নির্মূলে চলছে সাঁড়াশি অভিযান সিরাজগঞ্জ থানা কর্তৃক অভিযানে ৯ কেজি গাঁজা উদ্ধার, ১টি মোটরসাইকেল ও ২টি মোবাইল ফোন জব্দ সহ ২জন আসামি গ্রেপ্তার সিরাজদিখান ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় ক্রিকেট পোকা অনলাইন ক্লাব চ্যাম্পিয়ান পেঁপে চাষে চাষে দক্ষিণ-পশ্চিমাঞ্চলে কৃষকের সোনালি স্বপ্ন করোনা মহামারিতে হাঁস পালনে ভাগ্য ফিরেছে বেকারি ব্যবসায়ী অনোকের ‘মুক্তিযুদ্ধ ও আমাদের নাগরিক সভ্যতা আজ কোথায়?’ আলমডাঙ্গা মোহনা বন্ধু সমিতির আয়োজনে বার্ষিক সাধারণ সভা জাকজমকের সহিত অনুষ্ঠিত শিশু নির্যাতনে চিকিৎসক রবিন ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

কমলগঞ্জে মুসলিম মনিপুরীদের মাঝে জেলা প্রশাসকের খাদ্য সামগ্রী বিতরন

Reporter Name / ১০৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৬ অপরাহ্ন

এম এ কাদির চৌধুরী ফারহানঃ মৌলভীবাজারের কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের কর্মহীন মুসলিম মনিপুরী সম্প্রদায়ের ১২০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী পাঠালেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।
জেলা প্রশাসকের পক্ষ থেকে মনিপুরী লোকদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো.আশেকুল হক। সোমবার (১১ মে) দুপুর ১২টায় জিকে সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্যের প্যাকেট বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী প্রদান কালে উপস্থিত ছিলেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম, অধ্যক্ষ নুরুল ইসলাম, আদমপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. হেলাল উদ্দীন, সমাজ সেবক আনোয়ার হোসেন বাবু, কমলগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক মোস্তাাফিজুর রহমান, হকতিয়ার খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সাজ্জাদুল হক ও সাংবাদিক শাব্বির এলাহী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর