শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খাদ্য ও পুষ্টিতে বাংলাদেশ অত্যন্ত শক্তিশালী অবস্থানে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী সন্ধ্যার পর সন্তানকে নিয়ে ঘরে থাকতে বললেন ওসি দেশের ইতিহাসে প্রথম হিজড়া সংবাদ উপস্থাপক হলেন শিশির ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ৬ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক জেলা গোয়েন্দা শাখা (ডিবি), যশোর এর ৪টি পৃথক অভিযানঃ আফ্রির রাজধানীর উত্তরায় চিত্রায়ণ হয়েছে একক নাটক ‘বাসা ভাড়া’ ভোলায় ২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক আন্দুলবাড়ীয়া বাজার পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে ২০ তম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত ঝিনাইদহে তিনদিনের লালন স্মরণোৎসব

সিদ্ধিরগঞ্জে গাঁজা-ইয়াবা-ফেনসিডিলসহ আটক৫

Reporter Name / ১০৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৬ মার্চ ২০২১, ০১:১৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৬ কেজি গাঁজা, ৩৬৫টি ইয়াবা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ পাঁচজনকে আটক করেছে র্যাব।
এ সময় একটি মোটরসাইকেল ও পিকআপ উদ্ধার করা হয়েছে। আটকরা হলেন- জাহাঙ্গীর হোসেন, কাওসার, ইসহাক ওরফে কালু মিয়া, আলমগীর হোসেন ও একজন অপ্রাপ্তবয়স্ক। শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রোববার বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র্যাব-১১। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আটকরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও আশপাশের এলাকায় অভিনব পন্থায় গাঁজা, ইয়াবা ও ফেনসিডিল বেচাকেনা ও সরবরাহ করছিলেন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা সীমান্ত থেকে মাদক এনে পিকআপ, ট্রাক, কাভার্ডভ্যানে পণ্য পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছিলেন। মাদক ব্যবসাই তাদের মূল পেশা। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, উদ্ধার করা মাদকসহ আটকদের সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর