সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দোয়ারাবাজারে নিষিদ্ধ ৪৮ বোতল অফিসার্স চয়েস মদ সহ দুজন আটক মাইগ্রেশনের দাবিতে মেডিকেল শিক্ষার্থীদের সড়ক অবরোধ নির্মাণকালেই ধসে পড়লো ১৫ কোটি টাকার সেতু পরকীয়ার জেরে কুপিয়ে নারীর আঙুল বিচ্ছিন্ন, যুবক আটক বাগেরহাট মোংলায় ওঝা সেজে চেতনানাশক খাইয়ে টাকা-স্বর্ণালংকার লুট স্বর্ণ-টাকাসহ সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও! দেওয়ানগঞ্জ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাই বড় ভাইকে কুপিয়ে হত্যার চেষ্টা চুয়াডাঙ্গায় বঙ্গবন্ধু আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্ট এর পুরষ্কার বিতরনী ও সমাপনী অনুষ্ঠানে এমপি ছেলুন জোয়ার্দার প্রথমবারের মতো মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সরকারী গৃহ পাচ্ছে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫ টি পরিবার ক্যাম্পাসে পুলিশের গাড়ি দেখলে আগুন ধরিয়ে দেবেন: নুর

গাজীপুরে শিশু অপহরণ, মুক্তিপণ না পেয়ে হত্যা

Reporter Name / ১০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫৬ অপরাহ্ন

আশানুর রহমান গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের বাঘেরবাজার বানিয়ারচালা এলাকায় শারমিন সুলতানা (৬) নামে এক শিশুকে শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত ২ ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার (৯ মে) দুপুরে আব্দুল আলীর বাড়ির ভাড়াটিয়া মাহাবুবের রুম থেকে উদ্ধার করা হয়।

ঘটনায় মাহাবুব (২৩) ও রাব্বী (১৯) কে আটক করে জয়দেবপুর থানা পুলিশ।
জানা যায়, নিহত শারমিন গাজীপুরে কাপাসিয়ার নলগাঁও গ্রামের জাহাঙ্গীর আলমের ছোট মেয়ে। সে আবুল কালামের বাড়িতে ভাড়া থেকে হোটেল ব্যবসা পরিচালনা করেন। জাহাঙ্গীর জানান, সকাল ১১ টায় মেয়ে বাসার পাশে খেলতে যায়, কিছু পরে তাকে আর খুজে পাওয়া যায়নি। পরে একটি মোবাইল নম্বর থেকে ৩ লাখ টাকা মুক্তিপন চেয়ে ফোন করে অপহরনকারীরা। জয়দেবপুর থানার উপ-পরিদর্শক সাদেকুল ইসলাম জানান, শিশুটিকে অপহরনের পর শ্বাষরোধ করে হত্যা করা হয়েছে। আফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম জানান, অপহরনকারীরা শিশুটিকে অপহরনের পর মাহাবুবেব ঘরে আটকে রাখে। পরে শিশুটির বাবার ফোনে ৩ লাখ টাকা মুক্তিপন চায়। পরে তারা তাকে শ্বাষরোধ করে হত্যা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর