সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কার্পাসডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বীর মুক্তিযোদ্ধা সমাবেশ,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান কেক কাটার মধ্য দিয়ে ৭ মার্চ ২০২১ আনন্দ উদযাপন করেছেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম রাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপন রাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবস কেক কাটার মধ্য দিয়ে ৭ মার্চ ২০২১ আনন্দ উদযাপন করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ শৈলকুপায় সাড়ম্ব‌রে ঐ‌তিহা‌সিক ৭ই মার্চ পা‌লিত জয়রামপুরে চৌধুরীপাড়ার শফিকুল ইসলামকে অর্থ সহায়তা করেছেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান দিনব্যাপি নানান কর্মসূচীর মাধ্যমে ঐতিহাসিক ৭ মার্চ ২০২১ জাতীয় দিবস উদযাপন করলো চুয়াডাঙ্গা জেলা পুলিশ দামুড়হুদার জয়রামপুরে অবৈধভাবে ফসলী জমি কেটে মাটি উত্তোলনের অপরাধে নজরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন

টাঙ্গাইল পলিটেকনিক অনলাইন ক্লাস

Reporter Name / ১৯৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০৮ মার্চ ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

আখি আক্তার কলি ( টাঙ্গাইল) প্রতিনিধি :টাঙ্গাইল পলিটেকনিকের ছাত্র ছাএীরা ঘরে অব স্থান করেও থেমে নেই তাদের পড়াশোনা। অনলাইন ক্লাসের মাধ্যমে সুযোগ করে দিয়েছে কেলেজের স্যার।যদিও সরকারের অবদানটাই বেশি।কিন্তু টিচার দের আপন চেষ্টা না থাকলে কখনো পাঠদান সম্ভব হতো না। সরকারের নিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে পাঠদান দিচ্ছে ঘরে বসে। টাঙ্গাইল পলিটেকনিকে চলছে অনলাইন ক্লাস। পাঠদানে কোন কমতি রাখছে না তারা।করোনায় এই করুন অবস্থায় ছাএছাএীদের মনোবলকে জোরদার করার চেষ্ঠা করছে তারা।
পড়াশোনার পাশাপাশি তারা সচেতন করছে ছাএছাএীদের।এই করুণ অবস্থায় ছাএছাএীদের প্রতি ভালোবাসা ফুটে উঠেছে। টাঙ্গাইল পলিটেকনিক এ বিভিন্ন বিষয়ের টিচার ক্লাস নেয়।টেকনোলোজি :কম্পিউটার এ শরিফ স্যার,শুভ স্যার,আর যার কথা না বলে হয় না,সি.আই স্যার: শামসুল আালম।তারা অন্তত নিখুত ভাবে ক্লাস করায়। কিছু ছাএছাএী আাছে যারা ভাবছে অনলাইন ক্লাস করে কী হবে এখানে তো স্যার দেখছে না ক্লাস করছি কী না।আবার অনেকেই ভাবছে করুণ অবস্থায় যেখানে জীবন মরন প্রশ্ন সেখানে পড়া দিয়ে কী হবে।কিন্তু আমাদের মনোবল হারালে চলবে না।আমাদের উদেশ্যকে সফল করতে হবে।আল্লাহ তাআলা আমাদের একদিক সহায়তা করবে।ভয়াবহ করোনা ছাএছাএীদের এক ভয়াবহ যুদ্ধের মুখে ফেলে যাচ্ছে,অনেকে জয়ী হতে পারবে অনেক দুর্বলতম ছাএছাএীরা হয়তো পারবে না।কিন্ত চেষ্ঠা করতে হবে।করোনা কে পিছনে ফেলে আমরা আমাদের উদ্দেশ্য সফল হব। সকল প্রতিষ্ঠান তাদের ছাএছাএীদের উজ্জল আলোর পথে থেকে পিছপা হতে দিচ্ছে না।সত্যি তারা সম্মানের যোগ্য। করোনা থেকে একদিন সবাই মুক্তি পাব সবাই তার প্রতিষ্ঠানে ফিরে যাব। ছাএছাএীদের উদ্দেশ্য বলছি সবাই নিজের যত্ন নিবে এবং সচেতন থাকবে,পড়াশোনা চালিয়ে যাও। সবার জন্য অনেক ভালোবাসা।সবাই ভালো থাকো সুস্থ থাকো এবং ঘরে থাকো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর