রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের অভিযান বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার কালীগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হলেন আ’লীগের নৌকার প্রার্থী আশরাফুল আলম আশরাফ ঝিনাইদহ কোটচাঁদপুরে সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন! মহেশপুরের পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে অদ্ভুত কান্ড :প্রার্থীর সমর্থনে বোতলে মোড়ানো শরীর দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী বন্যপ্রাণী রক্ষায় বঙ্গবন্ধু পদক পাচ্ছেন ৩ ব্যক্তি-প্রতিষ্ঠান বেসরকারি হাসপাতালে চিকিৎসা ব্যয় নির্ধারণ করবে সরকার পদ্মার চরে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০ ছাগলে কাঁঠাল খাওয়ায় ফালা দিয়ে চাচাকে খুন

ওসি’র জন্য বেঁচে গেল ভাঙতে বসা সংসার

Reporter Name / ১১৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩০ অপরাহ্ন

বিশেষ প্রতিনিধিঃ দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলা নেত্রকোনার মোহনগঞ্জের আলোকদিয়া গ্রামের বর্ষা-ইশতিয়াক দম্পতির ভাঙতে বসা সংসারকে বাঁচালেন নেত্রকোনার মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান। স্বামীর সাথে সাংসারিক কলহ বেড়ে গেলে ফেইসবুক থেকে থানার অফিসার ইনচার্জের (ওসি) মোবাইল নাম্বার জোগাড় করে ওসির সঙ্গে কথা বলে থানায় গিয়ে অভিযোগ দেন স্বামীর নামে। অভিযোগ পেয়ে স্বামীকে থানায় ডেকে স্ত্রী-সন্তান নিয়ে সুখে-শান্তিতে বসবাস করার পরামর্শ দেন ওসি। নিজের ভুল বুঝতে পেরে স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি ফেরেন ইশতিয়াক। ওসির মানবিকতায় সুখের নীড় পেল এক পরিবার।
এ বিষয়ে মোহনগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, ‘অভিযোগ পাওয়ার পর প্রাথমিক তদন্তের জন্য এসআই হাদিউল ইসলামকে দায়িত্ব দেই। ইশতিয়াক চৌধুরীকে আমার অফিসে ডেকে এনে এ ব্যাপারে আইনগত বিষয় অবহিত করলে তিনি প্রথমবারের মতো ক্ষমা চান এবং স্ত্রী সন্তান নিয়ে সুখে শান্তিতে বসবাস করবেন মর্মে মুচলেকা প্রদান করেন।’ বিষয়টি বিকল্প বিরোধ নিষ্পত্তির আইনি প্রক্রিয়ায় সমাধান করে থানা পুলিশের মাধ্যমে পারিবারিক শান্তি স্থাপন নিশ্চিত করা হয়েছে। পাশাপাশি একটি কোমলমতি শিশু বাবা-মা দুজনকেই পাশে পেল বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর