সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

চুয়াডাঙ্গার আকন্দবাড়িয়া এলকার বহুল আলোচিত কথিত অ্যাডভোকেট প্রকাশ গ্রেফতার : আদালতে সোপর্দ

Reporter Name / ২০১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৬:২৭ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা সদর আকন্দবাড়িয়া এলকার বহুল আলোচিত বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামী প্রকাশ বিশ্বাসকে গ্রেফতার করেছে পুলিশ। মাদকের সাথে সংশ্লিষ্টতা থাকার অপরাধে তাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিজেকে চুয়াডাঙ্গা কোর্টের আইনজীবি পরিচয় দিয়ে মানুষকে নানাভাবে হয়রানি করে অতিষ্ট করে তুলেছে প্রকাশ।

জানাগেছে, দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাববুর রহমান কাজলের নির্দেশে থানার পুলিশ অফিসাররা গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে আকন্দবাড়িয়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ পুলিশ চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া গ্রামের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আমিরুল ইসলাম গুণ্ডার ছেলে ওয়ালিউর ইসলাম ওরফে প্রকাশকে (৩০) বাড়ি থেকে গ্রেফতার।করে। পুলিশ জানায়, গ্রেফতারকৃত প্রকাশের বিরুদ্ধে মাদকের সাথে সংশ্লিষ্টতা এবং পৃষ্টপোষকতার গুরুত্বর অভিযোগে রয়েছে।
এছাড়াও তার বিরুদ্ধে ২০১১ সালে চুয়াডাঙ্গা সদর থানায় চাঁদাবাজি, ২০১৪
সালে দামুড়হুদা থানায় বিষ্ফোরক দ্রব্য আইনে, ২০১৫ সালে জীবননগর থানায় বিশেষ ক্ষমতা আইনে ২০১৭ ও ১৮ সালে।দামুড়হুদা থানায় এবং সর্বশেষ গতকাল দর্শনা থানার একটি মাদক মামলায়।গ্রেফতার করা হয়েছে। যদিও ৫টি মামলায় সে জামিনে আছে।।এদিকে এলাকাবাসি জানায়, প্রকাশ নিজেকে চুয়াডাঙ্গা কোর্টের
আইনজীবি পরিচয় দিয়ে নানা অপকর্ম করে থাকে। নিজেকে রক্ষা করার জন্য প্রশাসনের উচ্চপর্যায়ে যোগাযোগ রেখে মাঠ পর্যায়ের অফিসারদের নানা ভাবে ভীতির মধ্যে রাখত। এর পাশাপাশি পিতা ইউপি সদস্য হবার সুবাদে সরকারি বিভিন্ন মালামাল বিতরণে অনিয়ম, সরকারি সুযোগ সুবিধা পায়ে দেবার নামে অর্থবানিজ্যের।অভিযোগও রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক আকন্দবাড়িয়া গ্রামের কয়েকজন বলেন, তার কথামত না চললে তাকে নানা ভাবে হয়রানি করা হতো। আর এসব হয়রানি থেকে মুক্তি মিলত পয়সার বিনিময়ে। প্রশাসন গোপনে তদন্ত করলে প্রকৃত সত্য জানতে পারবে। এদিকে ওয়ালিউর ইসলাম প্রকাশকে গ্রেফতার করায় চুয়াডাঙ্গা পুলিশ সুপার ও দর্শনা থানার অফিসার ইনচার্জকে সাধুবাদ জানিয়েছে এলাকাবাসি। এদদিকে গ্রেফতারকৃত প্রকাশকে গতকালই আদালতে সোপর্দ করেছে পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর