সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চার পথ নিরাপদের দাবিতে সুনামগঞ্জে সেভ দ্য রোড-এর সমাবেশ কর্তব্যের তরে দিয়ে গেলে যারা, আত্মবলিদান প্রতিক্ষণে স্মরণে রাখিব ধরি তোমাদের সম্মানঃ- ঝিনাইদহে মাদ্রাসা শিক্ষকের ঝুলন্ত লাশ উদ্ধারঃ চুয়াডাঙ্গার মা নার্সিংহোমে সিজারিয়ানে পর সদর হাসপাতালে নবজাতকের মৃত্যু মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু

দিনাজপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা

Reporter Name / ১০৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:০৮ অপরাহ্ন

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য সহায়তা দিনাজপুরে ৯০০ কর্মহীন পরিবারকে খাদ্য সামগ্রী দিল যমুনা ব্যাংক ফাউন্ডেশন। বুধবার বিকেল ৩টায় দিনাজপুর জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এতে প্রত্যেককে দেয়া হয় ১০ কেজি চাল, ৩ কেজি আলু ও ২ কেজি ডাল।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুরের ডিসি মো. মাহমুদুল আলম, এসপি মো. আনোয়ার হোসেন ও যমুনা ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মঞ্জুরুল আহসান শাহ ও দিনাজপুর শাখার ব্যবস্থাপক মোজাহেদুল ইসলাম।
যমুনা ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান মো. মঞ্জুরুল আহসান শাহ বলেন, আমরা যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দেশের অনেক জায়গায় এমন খাদ্য সামগ্রী উপহার দেয়ার উদ্যোগ নিয়েছি। বুধবার দিনাজপুরে ৯০০ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। দিনাজপুরের ডিসি মো. মাহমুদুল আলম বলেন, যমুনা
ব্যাংকের উদ্যোগ অত্যান্ত প্রশংসনীয়। যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে দিনাজপুরে বুধবার ৯০০ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে। আমাদের মাধ্যমেই তারা তালিকা প্রস্তুত করেছে। সামাজিক দূরত্ব শতভাগ নিশ্চিত করে এসব অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। দেশের এই দুর্যোগকালীন সময়ে যমুনা ব্যাংকের এই উদ্যোগকে আমরা দিনাজপুরবাসীর পক্ষ থেকে সাধুবাদ জানাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর