রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
কুষ্টিয়ায় হাইওয়ে পুলিশের অভিযান বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার কালীগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হলেন আ’লীগের নৌকার প্রার্থী আশরাফুল আলম আশরাফ ঝিনাইদহ কোটচাঁদপুরে সাংবাদিক বোরহান হত্যার প্রতিবাদে মানববন্ধন! মহেশপুরের পৌর মেয়র নির্বাচিত হলেন আব্দুর রশিদ খাঁন কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে অদ্ভুত কান্ড :প্রার্থীর সমর্থনে বোতলে মোড়ানো শরীর দক্ষ জনশক্তি গড়ে তুলতে শিক্ষাকে বহুমাত্রিক করতে কাজ করছে সরকার: প্রধানমন্ত্রী বন্যপ্রাণী রক্ষায় বঙ্গবন্ধু পদক পাচ্ছেন ৩ ব্যক্তি-প্রতিষ্ঠান বেসরকারি হাসপাতালে চিকিৎসা ব্যয় নির্ধারণ করবে সরকার পদ্মার চরে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন গুলিবিদ্ধসহ আহত ১০ ছাগলে কাঁঠাল খাওয়ায় ফালা দিয়ে চাচাকে খুন

কমলগঞ্জে করোনা প্রতিরোধে সাংবাদিকদের সাথে পৌর মেয়রের মতবিনিময়

Reporter Name / ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৩৯ অপরাহ্ন

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা: মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাণঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন পৌরসভার মেয়র মো: জুয়েল আহমেদ। সোমবার (৪মে) দুপুর ৩টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ে এ মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় পৌর মেয়র মো: জুয়েল আহমেদ বলেন, করোনা ভাইরাসের এই সংকটময় পরিস্থিতিতে প্রশাসন, জনপ্রতিনিধির পাশাপাশি কমলগঞ্জে কর্মরত সাংবাদিকরা নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা অনুযায়ী ও করোনা ভাইরাস প্রতিরোধে যে রূপরেখা তৈরি করেছেন সেই অনুযায়ী মাঠপর্যায়ে আমরা জনপ্রতিনিধিরা কাজ করছি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, হতদরিদ্র ও কর্মহীন মানুষদের ত্রাণ সহায়তা দিচ্ছেন। সরকারের এই কার্যক্রম যাতে প্রশ্নবিদ্ধ না হয় সে দিকে সাংবাদিকদের নজর রাখার অনুরোধ জানান তিনি। সরকারি কোন কর্মকর্তা, কোন জনপ্রতিনিধি, কোন দপ্তর কিংবা কোন ব্যাক্তির কারণে সরকারের এই কার্যক্রম প্রশ্নবিদ্ধ হলে তার দায় নিজেদেরকেই নিতে হবে। আমার কারণে কিংবা আমার দপ্তরের কারণে কোনকিছু বন্টনে সরকার যদি প্রশ্নবিদ্ধ হয় তাহলে সেই দায় আমার সেটা আমাকে বুঝতে হবে।
কমলগঞ্জের কর্মরত সাংবাদিকরা করোনা সর্ম্পকিত খবরাখবর সুন্দরভাবে উপস্থাপন করছেন যা কমলগঞ্জবাসী সবসময় মনে রাখবে। কমলগঞ্জে সরকারের ত্রাণের পাশাপাশি আমরা জনপ্রতিনিধিরাও নিজ উদ্যোগে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। সরকারি কোন কর্মকর্তা-কর্মচারীর অসচ্ছতার কারণে যদি সাধারণ মানুষ তাদের অধিকার থেকে বঞ্চিত হয় তাহলে জনগণ তা ক্ষমা করবে না। কমলগঞ্জের ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সরকারের যে ত্রাণ আসবে তা সচ্ছতার মাধ্যমে যাতে জনগণ পায় তার দিকে সাংবাদিকদের নজর রাখার আহবান জানান তিনি। এ অবস্থায় কে বড় কে ছোট তা দেখার সময় নয়। এখন সবাই একসাথে কাজ করে করোন ভাইরাসের এই সংকট মোকাবেলা করতে হবে। মতবিনিময় সভায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর