শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ৩ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক জেলা গোয়েন্দা শাখার (ডিবি), মাদক বিরোধী অভিযানে ছয়শত পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার সহ আটক- ১ মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগের মিলনমেলা-২০২১ এক সময় তারকা সংকট দেখা দিলে এদেশে কাজ করতে এসেছেন মুনমুন সেন, ঋতুপর্ণা সেনগুপ্তসহ আরও অনেক নায়িকারা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় পাখি ভ্যান উল্টে নিহত ১ আহত ২ মণিরামপুর থানা পুলিশের অভিযানে ১২ জন ওয়ারেন্ট ভূক্ত আসামি ও ১৫ পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ একজন আটক চলচ্চিত্রশিল্প কোনো সংকটই কাটিয়ে উঠতে পারছে না মোরেলগঞ্জে ঘেরের ভেড়িতে করলা চাষে লাভবান কৃষকের মুখে মিষ্টি হাসি আমি যে তোর — আলমডাঙ্গায় আইন শৃঙ্খলা কমিটির সভায় উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।যে কোন সময়ের চেয়ে আইন শৃঙ্খলা পরিস্থিতি ভাল

বিরামপুরে মাটির নিচে মিলল ২২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা

Reporter Name / ১২৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৩ অপরাহ্ন

মোঃ হাসিম উদ্দিন দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর সীমান্তে মাটির নিচে বস্তায় করে লুকিয়ে রাখা অবস্থায় ২২৬৫ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) দাউদপুর ক্যাম্পের সদস্যরা। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেননি বিজিবি।সোমবার সকাল সাড়ে ৭টায় বিরামপুর সীমান্তের দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকা ভারতীয় ২৯০/২৭ এস পিলারের ৫০ গজ বাংলাদেশ অভ্যান্তর থেকে ওই মালামালগুলো উদ্ধার করা হয়। ২০ ব্যাটালিয়নের অধিনায় লেঃকর্ণেল ফেরদৌস হাসান টিটো বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজিবি দাউদপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার হেলাল উদ্দিন বলেন, ‘ভারত থেকে ফেনসিডিলের একটি বড় চালান নিয়ে একদল মাদককারবারী দেশের অভ্যন্তরে প্রবেশ করছে নিজস্ব গোয়েন্দা সংস্থার এমন গোপন সংবাদের ভিত্তিত্বে ওই এলাকায় অবস্থান নেন বিজিবি। পরে,সকাল সাড়ে ৭ টায় দক্ষিণ দাউদপুর কবিরাজ পাড়া এলাকায় একটি বাঁশঝাড়, গোবরের পালাসহ আশপাশের বেশ কিছু স্থানে তল্লাশী চালিয়ে মাটির নিচে পুতে রাখা অবস্থায় ২২৬৫ বোতল ফেনসিডিল ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তবে এর সাথে জড়িত কাওকে আটক করা যায়নি। উদ্ধার হওয়া মালামালগুলির বিজিবি নির্ধারীত সিজার মুল্য ৯লাখ ৫৮ হাজার ৫শ টাকা। মালামালগুলি ধ্বংস করনের লক্ষ্যে জয়পুরহাট-২০ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন। জয়পুর হাট ২০ ব্যটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল ফেরদৌস হাসান টিটো বলেন, করোনা সংক্রমণের মধ্যে সীমান্তে মাদক ব্যবসায়ীদের বিজিবি’র চোখ ফাকি দিয়ে ফেনসিডিল ও গাঁজা পাচারের চেষ্টা চালাচ্ছিল তারা। কিন্তু বিজিবি সর্তক অবস্থানে থাকার কারনে তারা সফল হতে পারেননি। তিনি বলেন,আমাদের চোরাকারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।এই ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর