বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
‘টিকা নেওয়ার পর মনে করবেন না সব সমাধান হয়ে গেছে’ অধীনস্থ পুলিশ সদস্যদের পেশাদারিত্বের সাথে নিজ নিজ কর্তব্য পালনের নির্দেশ কল্যাণ সভায় পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার। শাহবাগে বিক্ষোভ থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী আটক দামুড়হুদা মডেল থানা পুলিশের পৃথক অভিযানে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী আটক ৫ পিলখানা ট্র্যাজেডি: নিহতদের শ্রদ্ধায় স্মরণ দামুড়হুদা উপজেলায় গাছে গাছে ফুটেছে সজনে ফুল সাতক্ষীরায় ভ্রাম্যমান অভিযানে ১টি ইট ভাটাকে ৫০ হাজার টাকা জরিমানা দামুড়হুদা নতিপোতা ইউনিয়ন বিট পুলিশিং উদ্বোধন করেন দামুড়হুদা সার্কেল আবু রাসেল দর্শনা টু মুজিবনগর সড়কের উন্নয়ন কাজ কালভার্ট নির্মানে নেই কোন সতর্ক চিহ্ন:প্রতিদিন ঘটছে ছোটবড় দূর্ঘটনা কুড়ুলগাছিতে অগ্নিকান্ডে ঘরবাড়ি ভস্মিভূত:নগদ টাকা সহ আসবাব পত্র পুড়ে ছাই:ফায়ার সার্ভিসের হস্তক্ষেপে আগুন নিয়ন্ত্রনে

কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

Reporter Name / ১১১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

আশানুর রহমান,গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামির মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৮টার দিকে তার মৃত্যু হয়। কয়েদি রমজান আলী (৬০) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার পাঠানটুলী এলাকার মৃত সিরাজ ভুইয়ার ছেলে। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার উম্মে সালমা বিষয়টি নিশ্চিত করেছেন। ওই কয়েদি ৩০ বছর সশ্রম কারাদণ্ড প্রাপ্ত আসামি ছিলেন।

জেলার উম্মে সালমা জানান, ভোর ৬টার দিকে রমজান উচ্চ রক্তচাপ ও শ্বাসকষ্ট নিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে কারা হাসপাতাল ও পরে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসাপাতলে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে রমজান আলীকে মৃত ঘোষণা করেন। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আরও জানান, নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে ১৯৯৭ সালে দায়ের করা একটি মামলায় আদালত তাকে ৩০ বছর সশ্রম কারাদণ্ড দেয়। তাকে ২০০৩ সালের ২৭ জুন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার পার্ট-১ এ স্থানান্তর করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর