সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
চুয়াডাঙ্গার মা নার্সিংহোমে সিজারিয়ানে পর সদর হাসপাতালে নবজাতকের মৃত্যু মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ

বাগেরহাটে মেয়েকে ফিরে পেতে হতভাগা মায়ের আকুতি

Reporter Name / ১২৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

জোবায়ের ফরাজী,বাগেরহাটঃ বাগেরহাটে প্রায় দেড়মাস আগে ওয়াজের মাঠ থেকে অপহরণ হওয়া মেয়েকে ফিরে পেতে আকুতি প্রকাশ করেছেন এক অসহায় কৃষক দম্পতি। দারস্থ হয়েছেন বিভিন্ন ব্যক্তিমাধ্যম,গনমাধ্যমসহ আইনের। কিছুতেই কোন ফল মেলেনি তাদের। দেড়মাসেও সন্তানের খোঁজ পায়নি হতদরিদ্র বাবা-মা। কিছুতেই আহাজারি থামছে না তাদের।

এরআগে, বাগেরহাটের কচুয়া উপজেলার ফুলতলা হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে গত ১৬ মার্চ রাতে অপহৃত হয় ১৫ বছর বয়সী নবম শ্রেণির শিক্ষার্থী । এ ঘটনায় কিশোরীর বাবা ১৭ মার্চ কচুয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি সূত্রে জানা যায়, ১৬ মার্চ রাতে ওয়াজের প্যান্ডেল থেকে বাদাম কিনতে বাইরে বের হলে তাকে মুখ চেপে ধরে একটি মোটরসাইকেলে উঠিয়ে তাকে অপহরণ করে নিয়ে যায় দূর্বৃত্তরা।
কিশোরীর অসহায় মাতা নাসিমা বেগম বলেন, “আমার চার মেয়ে। সে সব থেকে ছোট ও আদরের। তিন মেয়ের বিয়ে হয়েছে। ওকে নিয়েই এখন আমাদের সকল আশা ভরসা। লম্পটরা রাতের আধারে ওয়াজের মাঠ থেকে আমার মেয়েকে ওয়াজের মাঠ থেকে তুলে নিয়ে গেছে। আমি আমার মেয়েকে ফিরে পেতে চাই”। এই বলে চাপা কান্নায় ভেঙ্গে পড়েন তিনি।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুর রহমান বলেন, “আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। মেয়েটিকে দ্রুত উদ্ধারের চেষ্টা চলছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জোর চেষ্টা চালিয়ে তাকে উদ্ধার করা হবে। অপরাধীদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে”।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর