রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জয়রামপুরে চৌধুরীপাড়ার শফিকুল ইসলামকে অর্থ সহায়তা করেছেন দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান দিনব্যাপি নানান কর্মসূচীর মাধ্যমে ঐতিহাসিক ৭ মার্চ ২০২১ জাতীয় দিবস উদযাপন করলো চুয়াডাঙ্গা জেলা পুলিশ দামুড়হুদার জয়রামপুরে অবৈধভাবে ফসলী জমি কেটে মাটি উত্তোলনের অপরাধে নজরুল ইসলামকে ৫০ হাজার টাকা জরিমানা ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন দামুড়হুদায় “ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ”ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দামুড়হুদা উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীকৃতিতে পুষ্পমাল্য অর্পন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে দর্শনা থানা পুলিশের পক্ষ থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ঐতিহাসিক ৭ই মার্চ দিবস- ২০২১ উপলক্ষে নেত্র‌কোণা জেলা পুলিশের গভীর শ্রদ্ধা নিবেদন ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে চুয়াডাঙ্গা জেলা পুলিশের গভীর শ্রদ্ধা নিবেদন চুয়াডাঙ্গায় মুজিববর্ষ উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত

মানবতার ফেরিওয়ালা মোঃ মামুনুর রশিদ জেলা প্রশাসক

Reporter Name / ৮৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৬:৪২ অপরাহ্ন

শেখ সাইফুল ইসলাম কবির.সিনিয়র স্টাফ রিপোর্টার,বাগেরহাট:মোঃ মামুনুর রশিদ , এটি শুধু একটি নামই নয়, এই নামের সাথে যোগ করতে হয় মানবতা ও দেশপ্রেমের গল্প। বলছি বাগেরহাট জেলার সু-যোগ্য জেলা প্রশাসকের কথা। যিনি মানবতার কল্যাণে শুধু কাজই করে যাচ্ছেন না একইসাথে বিভিন্ন সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের জন্য অনুকরণীয় একটি দৃষ্টান্ত হয়ে থাকছেন। যার কাছে মানব সেবাই পরম ধর্ম। পৃথিবীর প্রতিটি ধর্মেই মানব সেবার কথা বলা আছে। অনেকের মতে মানব সেবার মাঝেই সৃষ্টিকর্তার আনুকূল্য পাওয়া যায়। চাইলে অনেকভাবেই মানুষের সেবা করা যায়। কিন্তু এ কে এম মামুনুর রশিদ সবার থেকে আলাদা, যিনি কিনা সমাজের জন্য নিজেকে বিলিয়ে দেন কোনো স্বার্থ ছাড়াই।

বাগেরহাটের সু-যোগ্য জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ এমন একজন মানুষ যিনি মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে। জেলা প্রশাসক মোঃ মামুনুর রশিদ বাগেরহাটবাসীর জন্য একজন চৌকস অভিভাবক বললেও চলে। তিনি সরকারি-বেসরকারি সকল কর্মকান্ড শেষ করে দিনের শেষে আবার এই এলাকার হতদরিদ্র মেহনতি মানুষের জন্য নিজ উদ্যোগে কাজও করেন।করোনা ভাইরাস দুর্যোগের সময় ঝুঁকির মুহূর্তেএ সময়ে বাগেরহাটে ফকিরহাটের বেতাগা ইউনিয়ন পরিষদ মিলনায়তনে শতাধিক অসহায় দরিদ্র গরীব দিন মজুর ও ভ্যান চালকদের মাঝে খাদ্য সহায়তা বিতরনকরেন। বুধবার বিকাল সাড়ে ৩টায় ইউনিয়ন পরিষদ চত্তরে নিরাপদ দুরত্ব বজায় রেখে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাগেরহাটের জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ শাহানাজ পারভীন, সহকারী কমিশনার (ভুমি) রহিমা সুলতানা বুশরা, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা অসিম কুমার সমাদ্দার, মডেল থানা পুলিশের অফিসার ইনর্চাজ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম, কৃষি অফিসার মোঃ নাছরুল মিল্লাত, সমাজসেবা কর্মকর্তা আব্দুর সবুর, ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ ও ইউপি সচিব এসএম দাউদ আলী সহ বিভিন্ন জনপ্রতিনিধিবৃন্দ। এছাড়াও একই অনুষ্ঠানে ১৭জন মহিলাকে মাতৃত্বকালিন ভাতার টাকাও প্রদান করা হয়। এছাড়াও মুলঘর সরকারী উচ্চ বিদ্যালয়ের ফুটবল মাঠে অনুরুপ খাদ্য সহায়তা প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর