শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
খাদ্য ও পুষ্টিতে বাংলাদেশ অত্যন্ত শক্তিশালী অবস্থানে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী সন্ধ্যার পর সন্তানকে নিয়ে ঘরে থাকতে বললেন ওসি দেশের ইতিহাসে প্রথম হিজড়া সংবাদ উপস্থাপক হলেন শিশির ইতালিতে বাংলাদেশি এক পরিবারের ৪ জন করোনায় আক্রান্ত জেলা পুলিশের পক্ষ থেকে সদ্য ভূমিষ্ঠ ৬ টি কন্যা শিশুর পরিবারকে পাঠানো হলো ফুল ও নতুন পোশাক জেলা গোয়েন্দা শাখা (ডিবি), যশোর এর ৪টি পৃথক অভিযানঃ আফ্রির রাজধানীর উত্তরায় চিত্রায়ণ হয়েছে একক নাটক ‘বাসা ভাড়া’ ভোলায় ২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা সহ ৩ মাদক ব্যবসায়ী আটক আন্দুলবাড়ীয়া বাজার পশ্চিম পাড়া যুব সমাজের উদ্যোগে ২০ তম তাফসিরুল কোরআন মাহফিল অনুষ্ঠিত ঝিনাইদহে তিনদিনের লালন স্মরণোৎসব

ঘরে থাকা গরীব ও দুস্থ্য আড়াই হাজার পরিবারের  পাশে ড. ফরিদুল ইসলাম

Reporter Name / ১১৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৩:০৪ অপরাহ্ন

স্টাফ রিপোর্টার,বাগেরহাট:বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন হয়ে পড়া বাগেরহাট জেলার রামপাল ও মোংলা উপজেলার ২ হাজার ৫‘শ মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড.শেখ ফরিদুল ইসলাম।মঙ্গলবার সকালে রামপাল উপজেলার ফয়লা গ্রামের আড়াইশ কর্মহীন মানুষের বাড়িতে খাদ্য দ্রব্য পৌছে দেওয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণে রামপাল উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী, আলতাফ হোসেন বাবু, দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি সিরাজুল ইসলাম, বিএনপি নেতা শেখ ফিরোজ কবির, কামরুজ্জামান মঞ্জু, মিলন আকুঞ্জী, মোফাজ্জেল হোসেন বাদল, আলমগীর কবির বাচ্চু, কাজী অজিয়ার রহমান, তরিকুল সোভন, কামাল, আব্বাস আলীসহ বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে রামপাল ও মোংলার সকল ইউনিয়নের ২ হাজার ২৫০ জন অসহায় মানুষের বাড়িতে খাদ্য সামগ্রী পৌছে দেন নেতাকর্মীরা। রামপাল উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সেভ দ্যা সুন্দরবন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম রামপাল ও মোংলা উপজেলাবাসীর পাশে রয়েছেন। মোংলা ও রামপালের প্রত্যন্ত গ্রামেও তার দেওয়া খাদ্য সামগ্রী আমরা পৌছে দিয়েছি। যেসব গ্রামে সড়ক পথে যাওয়া যায় না সেসব জায়গায় নৌকা ও ট্রলার যোগেও খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপির যুগ্ন আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম বলেন, দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় রামপাল ও মোংলা উপজেলার ১৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১৫৩ টি ওয়ার্ডের ২ হাজার ৫‘শ অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। দেশের এই দূর্দিনে আমরা সবাই যদি নিজ নিজ এলাকার অসহায় মানুষের দায়িত্ব নেই তাহলে এই দূর্যোগ মোকাবেলা করা অনেক সহজ হবে। মানুষ মানুষের জন্য এটাই হোক আমাদের অঙ্গীকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর