রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:০০ অপরাহ্ন

গাজীপুরের পূবাইল ১৪ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

Reporter Name / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ০৭ মার্চ ২০২১, ১২:০০ অপরাহ্ন

আশানুর রহমান গাজীপুর প্রতিনিধিঃ রাজধানীর সন্নিকটে গাজীপুরের পূবাইলে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের সঙ্গে এলিট ফোর্স র‌্যাবের গুলিবিনিময়কালে ১৪ মামলার আসামী কুখ্যাত খুনি ও মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে রবু (৩২) নিহত হয়েছে। এঘটনায় র‌্যাবের সৈনিক কামরুজ্জামান (৩২) আহত হয়েছে।

রোববার দিবাগত রাত ১টার দিকে গাজীপুরের পূবাইল থানার সাতপোয়া এলাকায় এ বন্দুযুদ্ধের ঘটনা ঘটে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) উত্তরা সহকারী পুলিশ সুপার (এএসপি) মোহাম্মদ কামরুজ্জমান (পিপিএম) আজ সোমবার সকাল সাড়ে ৮টায় এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার দিবাগত রাত ১টার দিকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে সন্ত্রাসী, অস্ত্র ও মাদক উদ্বারের জন্য গাজীপুরের পূবাইল থানার সাতপোয়া এলাকায় যায়। তখন র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৫ থেকে ৬জন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে প্রথমে গুলি চালায়। পরবর্তীতে র‌্যাব সদস্যরা আতœরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এসময় উভয়ের মধ্যে প্রায় ১৪ থেকে ১৫ মিনিট গুলিবিনিময় হয়। গোলাগুলির এক পর্যায়ে রবিউল ইসলাম ওরফে রবু (৩২) নামে একজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। গুলিবিনিময়কালে বাকী সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে কৌশলে পালিয়ে যায়। পরে তাকে উদ্বার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এঘটনায় আহত র‌্যাবের সৈনিক কামরুজ্জামানকে টঙ্গীস্থ শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা করা হয়েছে।
এএসপি মোহাম্মদ কামরুজ্জমান আরও বলেন, নিহত কুখ্যাত খুনি ও মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম ওরফে রবু’র বিরুদ্বে হত্যা, অস্ত্র, মাদকসহ মোট ১৪ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা দুইটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, ১১ রাউন্ড গুলি ও ৩ হাজার ৮৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্বার করেন।
র‌্যাবের এই কর্মকর্তা বলেন, এঘটনায় র‌্যাবের পক্ষ থেকে আজ অস্ত্র,মাদক ও পুলিশ এ্যাসাল্ট ধানায় পূবাইল থানায় তিনটি মামলা দায়ের করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর