সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
মুজিবনগরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা রমজান আলীর দাফন মুজিবনগরে রাস্তার রাজা মাটিবাহী ট্রাক্টর,সড়ক যেন মরনফাঁদ গাংনীতে মুক্তিযোদ্ধাদের হয়রানী বন্ধসহ ১০ দফা দাবীতে মানববন্ধন গাংনীর চেংগাড়া গ্রামে ঐতিহ্যবাহী গ্রামীন খেলাধুলা অনুষ্ঠিত মেহেরপুরে মিনি নাইট ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন স্বাধীনতার মাস শুরু সিরাজদিখান নতুন ভাষানচর ফুটবল প্রিমিয়ার লিগ অনুষ্ঠিত  সুন্দরবন ম্যানগ্রোভ পক্ষ থেকে ৫ গুনি ব্যক্তিকে স্বঃস্বঃ কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান আলমডাঙ্গায় সরকারি গাছ কাটার অভিযোগ আলী মুনছুর বাবুর খুলনা বিভাগীয় কমিশনারের সাথে সাক্ষাৎ

দৌলতপুরে শিক্ষক ফজলুল হকের বাড়িতে দূর্ধর্ষ চুরি

Reporter Name / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ০১ মার্চ ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় দৌলতপুরে শিক্ষকের বাড়িতে দূর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। উপজেলা পরিষদ সংলগ্ন মানিকদিয়াড় গ্রামের মাদ্রাসা শিক্ষক ফজলুল হক ও তার পরিবারের সদস্যরা বাড়িতে না থাকায় সংঘবদ্ধ চোরেরা তালা ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে স্বর্নালংকার, টেলিভিশন ও আসবাবপত্র চুরি করে নিয়ে গেছে। যার আনুমানিক মূল্য প্রায় ২লক্ষ টাকা।

স্থানীয় সূত্রে জানাগেছে, প্রায় একমাস পূর্বে শিক্ষক ফজলুল হক স্ব-পরিবারে ঢাকায় গিয়ে আত্মীয়ের বাড়িতে করোনার কারনে আটকা পড়েন। পাশের টিনসেড ঘরে এক ভাড়াটিয়াকে রেখে বাড়িতে তালা মেরে যাওয়ার পর কেউ বাড়ির খোঁজখবরও রাখেননি। ভাড়াটিয়া জয় দিনমজুর গত বিশদিন কোন কাজ নাথাকায় গত ৪-৫ দিন হলো দেশের বাড়ী মীরপুরে যাওয়ায় আজ মঙ্গলবার সকালে ভাড়াটিয়া জয় দেশের বাড়ী মিরপুর থেকে এসে মেইন গেটের তালা খুলে দেখে ভেতরের দরজার তালা ভাঙ্গা তাৎক্ষনিক ভাড়াটিয়া জয় প্রতিবেশিদের বিষয়টি জানালে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় দৌলতপুর থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। অভিযোগে ১ লক্ষ ৫৫ হাজার টাকার স্বর্নালংকারসহ প্রায় ২লক্ষ টাকার সম্পদ চুরির কথা উল্লেখ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ

এক ক্লিকে বিভাগের খবর